বান্দরবান পৌর আ’লীগের সম্মেলন সম্পন্ন

fec-image

বান্দরবানে আওয়ামী লীগের পৌরশাখা কমিটির সম্মেলন সম্পন্ন হয়েছে।

শনিবার বিকালে বান্দরবানের স্থানীয় রাজারমাঠে আয়োজিত সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক বীর বাহাদুর উশৈসিং এমপি।

অনুষ্ঠানের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও পাবত্য জেলা পরিষদ চেয়ারম্যান সভাপতি ক্যশৈহ্লা। এসময় অন্যান্যদের মধ্যে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. শফিকুর রহমান, মো. আব্দুর রহিম চৌধুরী, পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, যুগ্ম সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ, সাংগঠনিক সম্পাদক অজিত কান্তি দাশ, পৌরশাখা আওয়ামী লীগের সভাপতি অমল কান্তি দাশ, সাধারণ সম্পাদক সামশুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।

এদিকে সম্মেলনের শুরুতে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন করেন অতিথিরা। দীর্ঘদিন পর সম্মেলনকে ঘিরে নেতাকর্মীদের মধ্যে প্রাণ চাঞ্চল্য দেখা দেয়। দুপুর থেকে পৌরসভার নয়টি ওয়ার্ড থেকে আওয়ামী লীগ’সহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা খন্ড খন্ড মিছিল নিয়ে জড়ো হয় সম্মেলনস্থলে। মিছিলে মিছিলে অনুষ্ঠানস্থল পরিনত হয় লোকে লোকারণ্য। তবে এখনও পর্যন্ত আগামী মেয়াদের জন্য নতুন সভাপতি, সম্পাদক এবং সাংগঠনিক সম্পাদকের নাম ঘোষণা করা হয়নি।

অনুষ্ঠানে প্রধান অতিথি পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেছেন, আওয়ামী লীগ একটি গণতান্ত্রিক রাজনৈতিক দল। সহযোগী সংগঠনের মধ্যেও গণতান্ত্রিক চর্চা রয়েছে। আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় সম্মেলনের মাধ্যমে যোগ্য ব্যক্তিদের কাছে সংগঠনের দায়িত্ব দেয়া হচ্ছে। আগামীতে আওয়ামী লীগ’কে আরও সুসংগঠিত করে রাষ্ট্র পরিচালনায় প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করে তুলবে দায়িত্বপ্রাপ্তরা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন