বান্দরবান ফুটবল খেলোয়াড় সমিতির আয়োজনে প্রীতি ফুটবল ম্যাচ

fec-image

পনের দিনের ব্যবধানে বান্দরবান ফুটবল খেলোয়াড় সমিতির আয়োজনে আবারো সম্প্রীতির প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। বান্দরবান ফুটবল খেলোয়াড় সমিতি বনাম নরসিংদী সোনালী অতীত ক্লাবের ৮০-৯০ দশকের সাবেক খেলোয়াড়দের নিয়ে এই প্রীতি ম্যাচের আয়োজন করা হয়।

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) বিকেলে বান্দরবান জেলা স্টেডিয়ামে আয়োজিত খেলা ৩-৩ গোলে ড্র হয়। প্রতিদ্বন্ধীতাপূর্ণ ম্যাচের প্রথমার্ধে নরশিংদী দলের আরিফ খেলার প্রথম গোলটি করেন। দশ মিনিটের মাথায় বান্দরবান একাদশের মনিরের গোলে ২-২ সমতা ফেরে। কিন্তু এরপর বান্দরবান একাদশের শিভু বড়ুয়ার আত্মঘাতি গোলে নরশিংদী একাদশ ৩-২ গোলে এগিয়ে যায়। নরশিংদীর পক্ষে অন্য গোলটি করেন মাসুদ।

খেলার দ্বিতীয়ার্ধে বান্দরবান একাদশের মনিরের জোড়া গোলে ভর করে খেলা ৩-৩ গোলে সমতা ফিরে আসে। নির্ধারিত বাকি সময়ের মধ্যে খেলায় আর কোন গোল না হওয়ায় ৩-৩ গোলের সমতা নিয়েই শেষ হয় প্রীতি ম্যাচটি। সম্প্রীতির প্রীতি ফুটবল ম্যাচে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসলাম বেবী। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে লোহাগাড়া থানার ওসি সাইফুল ইসলাম, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি দীপ্তি কুমার বড়ুয়া, মাসিক নীলাচল সম্পাদক ও ক্রীড়া সংগঠক মোহাম্মদ ইসলাম কোম্পানি, রাজেস্বর দাশ উপস্থিত ছিলেন।

খেলার শুরুতে আমন্ত্রিত অতিথি ও খেলোয়াড়দের ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান বান্দরবান ফুটবল খেলোয়াড় সমিতির নেতৃবৃন্দ। এতে সভাপতিত্ব করেন ফুটবল খেলোয়াড় সমিতির সহ-সভাপতি অসীম বড়ুয়া। খেলোয়াড় সমিতির যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম মামুন ও মাহফুজুর রশিদ বাচ্চুর যৌথ উপস্থাপনায় মাঠে আগত দর্শকদের মাতিয়ে রাখেন। খেলা পরিচালনা করেন শিমুল দাশ এবং তাঁকে সহযোগিতা করেন আবদুর রহমান রনি ও বাপ্পি।

খেলোয়াড় সমিতির যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম মামুন জানান- বান্দরবানের ঝিমিয়ে পড়া ফুটবল প্রেমীদের মাঝে প্রানচাঞ্চল্য ফেরানোর লক্ষ্যে ২০০৪ সাল থেকে ফুটবল খেলোয়াড় সমিতি কাজ করে আসছে। সবার সহযোগিতা নিয়ে আগামীতে ফুটবলে আরো ভালো কিছু করার আগ্রহ রয়েছে ফুটবল খেলোয়াড় সমিতির।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: বান্দরবান জেলা স্টেডিয়াম, বান্দরবান ফুটবল খেলোয়াড় সমিতি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

20 − eight =

আরও পড়ুন