বান্দরবান বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের বাস সার্ভিসের উদ্বোধন করলেন পার্বত্যমন্ত্রী

fec-image

বান্দরবান বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য বাস সার্ভিসের উদ্বোধন করা হয়েছে। রোববার (১৭ নভেম্বর) দুপুরে ফিতা কেটে শিক্ষার্থীদের জন্য ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের দেয়া বাস সার্ভিসের উদ্ধোধন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

এ সময় অন্যান্যদের মধ্যে বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. এ. এফ. ঈমাম আলী, পৌরসভার মেয়র ইসলাম বেবী, পুলিশ সুপার জাকির হোসেন মজুমদার, বিশ্ববিদ্যালয়ের সমন্বয়ক মো: নুরুল আবছার, বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষী পদ দাস, বিশ্ববিদ্যালয়ের দাতা আব্দুল কুদ্দুছ, উজ্জল কান্তি দাস, থানচি উপজেলা চেয়ারম্যান থোয়াইহ্লা মং, লামা ইউপি চেয়ারম্যান বাথোয়াই চিং মারমা, আজিজনগর ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিন প্রমুখ বক্তব্য রাখেন।

বিশ্ববিদ্যালয়ের সমন্বয়ক মো: নুরুল আবছার বলেন, বান্দরবানের ইউপি চেয়ারম্যানরা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের পরিবহণের সুবিধার্থে একটি বাস দিয়েছেন। সকলের সহযোগিতায় বান্দরবান বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার পর থেকে সামনের দিকে অগ্রসর হচ্ছে।

বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের (ইউজিসি) অনুমতি পাওয়া ইংরেজি সাহিত্য, এমবিএ, বিবিএ, সমাজবিজ্ঞান ও নৃ-বিজ্ঞান, গভর্নেন্স অ্যান্ড ডেভেলপমেন্ট স্টাডিজ, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং এই ৬টি বিষয়ে পাঠদান চলছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ইউনিয়ন পরিষদ, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী, বীর বাহাদুর উশৈসিং
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

sixteen − nine =

আরও পড়ুন