বান্দরবান যুবদলের ১০ইউনিট কমিটি ঘোষণা

fec-image

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় কমিটি বান্দরবানে ১০ ইউনিট কমিটির অনুমোদন দিয়েছে। বৃহস্পতিবার (৬মে) যুবদলের কেন্দ্রীয় দফতর সম্পাদকের দায়িত্বে থাকা যুগ্ম সাধারণ সম্পাদক কামরুজ্জামান দুলাল স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানা গেছে।

অনুমোদন পাওয়া কমিটিগুলো হলো, বান্দরবান ও লামা পৌর শাখা, বান্দরবান সদর, নাইক্ষ্যংছড়ি, লামা, আলীকদম, রুমা, থানচি, রোয়াংছড়ি উপজেলা ও আজিজনগর সাংগঠনিক উপজেলা কমিটি।

ঘোষিত যুবদল বান্দরবান সদর উপজেলায় আহ্বান মোহাম্মদ আলী, সিনিয়র যুগ্ম আহ্বায়ক ওয়ে মংউ মারমা ও সদস্য সচিব কাজী হেলাল উদ্দিন। পৌর শাখায় আহ্বায়ক করা হয়েছে মো. আরিফুল ইসলাম, সিনিয়র যুগ্ম আহ্বায়ক আবুল কালাম ও সদস্য সচিব করা হয়েছে মো. ফিরোজকে।

লামা উপজেলায় আহ্বায়ক দেলোয়ার হোসেন রফিক, সিনিয়র যুগ্ম আহ্বায়ক সুলতান আকবর মবিন ও সদস্য সচিব সিরাজুল ইসলাম। লামা পৌর শাখায় আহ্বায়ক আব্দুল্লাহ আল মামুন ও সদস্য সচিব শফিকুল ইসলাম। আলীকদম উপজেলায় আহ্বায়ক মো. ইলিয়াছ, সিনিয়র যুগ্ম আহ্বায়ক মো. মারুফ উদ্দিন ও সদস্য সচিব মো. মীর কাশেম ভুট্টো। নাইক্ষ্যংছড়ি উপজেলায় আহ্বায়ক আবু সুফিয়ান চৌধুরী, সিনিয়র যুগ্ম আহ্বায়ক ডা. মিজানুর রহমান ও সদস্য সচিব আবু কাউছার। রুমা উপজেলায় আহ্বায়ক লালকিম নিয়াম বম, সিনিয়র যুগ্ম আহ্বায়ক ডেভিট সাইলুক বম ও সদস্য সচিব মং ক্যাচিং মারমা। থানচি উপজেলায় আহ্বায়ক মংসিং হাই মারমা, যুগ্ম আহ্বায়ক ক্যাসাচিং মারমা ও সদস্য সচিব লাগ্রাডা ত্রিপুরা এবং আজিজ নগর সাংগঠনিক উপজেলা কমিটিতে আহ্বায়ক মো. বশিরুল আলম, সিনিয়র যুগ্ম আহ্বায়ক এম আজম শাহ ও সদস্য সচিব মো. বেলাল হোসেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন