বান্দরবান সেনা রিজিয়ন কাপ ফুটবল টুর্নামেন্টে ফাইনালে আলীকদম

fec-image

বান্দরবান সেনা রিজিয়ন কাপ ফুটবল টুর্নামেন্টে সেমি ফাইনালে বিজয়ী হয়ে ফাইনালে উঠেছে আলীকদম উপজেলা ফুটবল দল।

সোমবার (২৭ জুন) বিকালে বান্দরবান সেনা রিজিয়নের আয়োজনে বান্দরবান জোনের সার্বিক তত্ত্বাবধায়নে বান্দরবান জেলা স্টেডিয়ামে বান্দরবান রিজিয়ন কাপ ফুটবল টুর্নামেন্ট -২০২২ এর প্রথম সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

আজকে অনুষ্ঠিত প্রথম সেমিফাইনাল খেলায় অংশগ্রহণকারী দল দুটি হচ্ছে বান্দরবান সদর উপজেলা ফুটবল দল বনাম আলীকদম উপজেলা ফুটবল দল।

আজকের খেলার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান সেনা রিজিয়নের জি-২ আই ক্যাপ্টেন নাঈম পারভেজ। এছাড়াও উপস্থিত ছিলেন রিজিয়নের অফিসারবৃন্দ ও বান্দরবান জেলার ক্রিড়াপ্রেমী মানুষ।

উল্লেখ্য যে গত ২৪ জুন ২০২২ তারিখে অনুষ্ঠিত খেলায় রোয়াংছড়ি উপজেলা ফুটবল দলকে ট্রাইবেকারে পরাজিত করে বান্দরবান সদর উপজেলা । অপরপক্ষে আলীকদম উপজেলা ফুটবল দল, লামা উপজেলা ফুটবল দলকে পরাজিত করে সেমিফাইনাল খেলার যোগ্যতা অর্জন করে।

বান্দরবান রিজিয়ন কাপ ফুটবল টুর্নামেন্টে সর্ব মোট আটটি দল অংশগ্রহণ করে। বান্দরবান জেলার সাতটি উপজেলা বান্দরবান সদর, রোয়াংছড়ি, নাইখাংছড়ি, থানচি, রুমা, আলীকদম ও লামা হতে একটি করে দল এবং বান্দরবান জেলায় অবস্থিত সামরিক ও বেসামরিক প্রশাসনের সম্মিলিত নিরাপত্তা বাহিনী দল (বিজিবি ও সেনাবাহিনী) মিলে সর্ব মোট আটটি দল ফুটবল টুর্নামেন্টে অংশগ্রহণ করছে। খেলায় এক এক গোলে সমতা হওয়ায় ট্রাইবেকারে আলীকদম ৩-২ গোলে জয়লাভ করে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আলীকদম, ফুটবল টুর্নামেন্টে, বান্দরবান
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন