বান্দরবান হিলভিউ হাসপাতালে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন

fec-image

মুক্তিযুদ্ধের মহান শহীদদের স্মরণ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী পালন করেছে বান্দরবান হিলভিউ হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার। শুক্রবার (২৬মার্চ) সকালে হাসপাতাল মিলনায়তনে এই উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

হাসপাতালের এমডি অধ্যাপক মোহাম্মদ নাজিম উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন সুপার হিলভিউ প্রাঃ লিমিটেড এর চেয়ারম্যান এডভোকেট মুহাম্মদ আবুল কালাম।

প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক গোলাম মোস্তফা তাজ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিচালক (অফিস) সাংবাদিক আবুল বশর ছিদ্দিকী, পরিচালক (অর্থ) অধ্যক্ষ মুহাম্মদ রেজাউল করিম, পরিচালক (আইটি ও প্রচার) মোহাম্মদ নাজিম উদ্দীন, আবাসিক মেডিকেল অফিসার ডাঃ কামরুল ইসলাম, ডাঃ সালাহউদ্দীন আরিফ, সহকারী ম্যানেজার সাজ্জাদ হোসেন সরোয়ার। অনুষ্ঠান সঞ্চালনা করেন ম্যানেজার সাইফুদ্দীন মুহাম্মদ খালেদ।

আলোচনা সভায় বক্তারা বলেছেন, বাংলাদেশ এগিয়ে যাওয়ার অফুরন্ত প্রাণশক্তি দেশের কৃষক, শ্রমিক, দিনমজুর, প্রবাসী কর্মীরা। সরকারের প্রশংসনীয় নানা উদ্যোগে খেটে খাওয়া মানুষের শ্রমে-ঘামে গড়ে উঠছে অর্থনীতির ভিত। এসময় অতিথিবৃন্দ মহান স্বাধীনতার জন্য আত্মোৎসর্গকারী বীর শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মুনাজাতে অংশ নেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × 3 =

আরও পড়ুন