বাবা-মেয়ের ছবিতে জুটি প্রসেনজিৎ-মিথিলা!

fec-image

টলিউড জনপ্রিয় অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। এবার জুুটি বেঁধে অভিনয় করছেন এপার বাংলার অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলার সঙ্গে। ‘আয় খুকু আয়’ সিনেমায় দেখা যাবে তাদের। হেমন্ত মুখোপাধ্যায়-শ্রাবন্তী মজুমদারের এক সময়কার বিপুল জনপ্রিয় গান ‘আয় খুকু আয়’ গানের নতুন সংস্করণ হতে চলেছে।

কালজয়ী এই গানের নতুন সংস্করণ যে ছবিতে প্রকাশ পাবে, তার পরিচালক শৌভিক কুণ্ডু, প্রযোজনায় আছেন অভিনেতা জিৎ। এক ঝাঁক ভারতীয় তারকার মধ্যে এই ছবিতে থাকছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ও। শোনা যাচ্ছে, এই ছবিতে প্রসেনজিতের বিপরীতে দেখা যাবে বাংলাদেশের মেয়ে রশিয়াদ রশিদ মিথিলাকে। খবর হিন্দুস্তান টাইমসের।

ছবির প্রথম লোগো প্রকাশ্যে এসেছে শুক্রবার (১২ নভেম্বর)। লোগো জুড়ে ছবির নাম। প্রতিটি শব্দে বিশেষ প্রতীক এঁকে দিয়েছেন পরিচালক। এতে ছবির মূল বার্তা পৌঁছে গেছে অনেক দর্শকের কাছেই। ছবিটি মূলত বাবা-মেয়ের একটি মিষ্টি গল্পকে ঘিরে। সেখানে মেয়ের ছোট থেকে বড় হয়ে ওঠা এবং অবশেষে বাবার হাত ধরে বিয়ের আসরে পৌঁছানোর গল্প বলা হবে। আর এর মধ্য দিয়েই এগিয়ে যাবে চিত্রনাট্য।

এই গল্পের মুখ্য চরিত্রে আছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। তার মেয়ের ভূমিকায় থাকবেন অভিনেত্রী দিতিপ্রিয়া। ছবির কাহিনী যতো এগিয়ে যাবে, ততই অভিনেতার বয়সের পার্থক্য ফুটে উঠবে ক্রমশ। আর এর জন্য সিনেমায় ব্যবহার করা হবে প্রস্থেটিক রূপটানও। তবে এখানে মিথিলার ভূমিকা কী?

মিথিলার কথা অবশ্য স্পষ্ট করে কিছুই জানাননি পরিচালক। শোনা যাচ্ছে, এই ছবিতে খুব অল্প সময়ের জন্য দেখা যাবে তাকে। তবে কোন চরিত্রে, তা জানা যায়নি। অবশ্য, শোনা গেছে এই চরিত্রে প্রসেনজিতের স্ত্রীর ভূমিকা খুবই কম। তাই ধারণা করা হচ্ছে, হতে পারে তার স্ত্রীর চরিত্রেই দেখা দেবেন মিথিলা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন