বিএনপি নেতাকর্মীদের দুর্বার আন্দোলনের প্রস্তুতি নিতে হবে: শাহাজাহান চৌধুরী

fec-image

কক্সবাজার জেলা বিএনপির সভাপতি শাহাজাহান চৌধুরী বলেছেন, দেশে আজ গণতন্ত্র নেই, আইনের শাসন নেই। আর তাই বেগম খালেদা জিয়াও সুষ্ঠ বিচার পাচ্ছেনা। জামিন আটকে রেখেছে অবৈধ সরকার। দেশে গণতন্ত্র ও আইনের শাসন প্রতিষ্ঠিত হলেই তিনি সুবিচার পাবেন। তাই নির্বাচিত গণতন্ত্র ও আইনের শাসন ফিরিয়ে আনতে বিএনপির নেতাকর্মীদেরকে দুর্বার আন্দোলনের প্রস্তুতি নিতে হবে।

বুধবার (২৭ নভেম্বর) বিকালে স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবকদল চকরিয়া পৌরসভার সম্মেলন ও কাউন্সিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি এ সব কথা বলেন।

শাহাজাহান চৌধুরী বলেন, বর্তমান সরকার একটি ব্যর্থ সরকার। সারাদেশে দুর্নীতি, লুটপাট, সন্ত্রাস, দখলবাজী, ক্যাসিনো (জুয়া), আওয়ামী নেতা কর্মীদের নিত্যনৈমিত্তিক ঘটনা হয়ে দাঁড়িয়েছে। এই সরকার জনগণের সমর্থনে নয়, ভারতের সাথে একের পর এক দেশের স্বার্থবিরোধী চুক্তি করে ক্ষমতায় টিকে থাকতে চায়। তাই ব্যর্থ সরকারকে হটিয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি নিশ্চিত করতে সবাইকে আরো বেশি ত্যাগ স্বীকার করতে হবে। সেইজন্য সবাই প্রস্তুতি নেবেন।

সম্মেলন ও কাউন্সিল উদ্বোধন করেন জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি অধ্যাপক আজিজুর রহমান। প্রধান বক্তা ছিলেন জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ ইউনুছ।

সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন কক্সবাজার জেলা বিএনপি’র সহ-সভাপতি এনামুল হক, দপ্তর সম্পাদক ইউসুফ বদরী, চকরিয়া পৌরসভা বিএনপির সভাপতি ও সাবেক পৌর মেয়র নুরুল ইসলাম হায়দার, সাধারণ সম্পাদক এম মোবারক আলী, সিনিয়র সহ-সভাপতি এম গিয়াস উদ্দিন, সাংগঠনিক সম্পাদক এম আব্দুর রহিম, যুগ্ম সম্পাদক নুরুল আমিন কমিশনার, সাংগঠনিক সম্পাদক আকতার ফারুক খোকন প্রমুখ।

সম্মেলনে সঞ্চালনায় ছিলেন চকরিয়া পৌর স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহবায়ক শরিফুল ইসলাম শরিফ, দিদারুল ইসলাম, কাইসার হামিদ ও নূর মোহাম্মদ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: খালেদা জিয়া, বিএনপি, শাহাজাহান চৌধুরী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × 5 =

আরও পড়ুন