parbattanews

বিজিবির অভিযানে ১কোটি ৮০লক্ষ টাকার ইয়াবাসহ রোহিঙ্গা যুবক আটক

টেকনাফে ১ কোটি ৮০ লক্ষ টাকা মূল্যমানের ৬০ হাজার ইয়াবাসহ মোঃ জোবায়ের (৩২) নামের পাচারকারিকে আটক করেছে বিজিবি।

রবিবার (২২ নভেম্বর) দিবাগত গভীর রাতে জালিয়ারদ্বীপ এলাকা অভিযান চালানো হয়েছে। আটক পাচারকারি কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের ব্লক নম্বর-এ/৯, ক্যাম্প নম্বর-২৭ এর বাসিন্দা মোঃ রফিকের ছেলে।

সোমবার (২৩ নভেম্বর) বিকাল ৩টার দিকে এ সংবাদ জানিয়েছেন টেকনাফ ব্যাটালিয়ন (২ বিজিবি) অধিনায়ক লেঃ কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান।

তার দেয়া তথ্য মতে, বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) এর কক্সবাজার রিজিয়নের আওতাধীন টেকনাফ ব্যাটালিয়ন (২ বিজিবি) এর দমদমিয়া বিওপির দায়িত্বপূর্ণ জালিয়ারদ্বীপ এলাকা দিয়ে ইয়াবার একটি বড় চালান পাচার হতে পারে তথ্য পায় তারা।

উক্ত সংবাদের ভিত্তিতে দমদমিয়া বিওপির একটি বিশেষ টহলদল দ্রুত কৌশলগত অবস্থান গ্রহণ নেয়। গভীর রাতে ১ জন ইয়াবা পাচারকারী অন্ধকার ও কুয়াশার সুযোগ নিয়ে মিয়ানমার হতে নাফ নদী সাঁতরিয়ে জালিয়ারদ্বীপে এসে গোপনে অবস্থান গ্রহণ করে। বিজিবি টহলদলটি জালিয়ারদ্বীপ এলাকায় তল্লাশী অভিযান পরিচালনা করে ১ টি প্লাষ্টিকের বস্তাসহ এক জনকে আটক করতে সক্ষম হয়।

পরবর্তীতে বস্তাটি তল্লাশী করে ১ কোটি ৮০ লক্ষ টাকা মূল্যমানের ৬০ হাজার টি ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। জব্দকৃত ইয়াবা ট্যাবলেটসহ আটককৃত আসামির বিরুদ্ধে নিয়মিত মামলার মাধ্যমে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান লেঃ কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান।

Exit mobile version