বিজিবি’র রামগড় ব্যাটালিয়ন কর্তৃক জব্দকৃত ৫৩ লাখ টাকার মাদকদ্রব্য ধ্বংস

fec-image

খাগড়াছড়ির রামগড় ব্যাটালিয়ন (৪৩ বিজিবি) কর্তৃক (২১ সেপ্টেম্বর ২০১৬ হতে ৩১ জুলাই ২০২২) পর্যন্ত ৫৩ লাখ ১২ হাজার ৩২৫ টাকা মূল্যমানের বিভিন্ন প্রকার মাদকদ্রব্য মালিকবিহীন অবস্থায় আটক করতে সক্ষম হয়। যা “মাদক দ্রব্য ধ্বংসকরণ অনুষ্ঠান’’ এর মাধ্যমে ধ্বংস করা হয়েছে।

রবিবার (১৮ সেপ্টেম্বর) সকাল ১০টায় এই “মাদক দ্রব্য ধ্বংসকরণ অনুষ্ঠান’’ বিজিবির বাস্কেট গ্রাউন্ডে অনুষ্ঠিত হয়।

মাদক দ্রব্য ধ্বংসকরণ অনুষ্ঠানে রামগড় ব্যাটালিয়ন (৪৩ বিজিবি) এর অধিনায়ক লে. কর্নেল মো. হাফিজুর রহমান, পিএসসি উপস্থিত ছিলেন।

এছাড়াও উক্ত অনুষ্ঠানে জনাব নাজমুল হোসেন চৌধুরী, বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট, খাগড়াছড়ি, চেয়ারম্যান, রামগড় উপজেলা পরিষদ, মেয়র, রামগড় পৌরসভা, জনাব মিজানুর রহমান, সহকারী পুলিশ সুপার, মাটিরাঙ্গা সার্কেল, খাগড়াছড়ি, জনাব মো. আব্দুল হালিম রাজ, সহকারী পরিচালক, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, খাগড়াছড়িসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ, শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সর্বশেষ মাদকদ্রব্য পাচার রোধে বিজিবি, অন্যান্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি মিডিয়াকর্মীসহ সকল স্তরের নাগরিকদের ঐকান্তিক সহযোগিতা কামনা করে মাদকদ্রব্য ধ্বংসকরণ অনুষ্ঠানের সমাপ্তি ষোঘণা করা হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: বিজিবি, মাদকদ্রব্য ধ্বংস, রামগড়
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × 3 =

আরও পড়ুন