বিজ্ঞপ্তি: পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের শিক্ষাবৃত্তির জন্য অনলাইনে আবেদন গ্রহণ

fec-image

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের শিক্ষাবৃত্তির জন্য অনলাইনে আবেদন গ্রহণের বিজ্ঞপ্তি প্রকাশ করা হল।

২০২২-২৩ অর্থ বছরে “পার্বত্য চট্টগ্রাম অঞ্চলের ছাত্র-ছাত্রীদের বৃত্তি প্রদান” এর লক্ষ্যে দেশের বিভিন্ন কলেজ/ইনস্টিটিউট/ বিশ্ববিদ্যালয় ও অন্যান্য শিক্ষা প্রতিষ্ঠানে উচ্চ মাধ্যমিক/সমমান, স্নাতক (সম্মান)/সমমান ও স্নাতকোত্তর/সমমান পর্যায়ে অধ্যয়নরত রাঙ্গামাটি, খাগড়াছড়ি ও বান্দরবান পার্বত্য জেলায় স্থায়ীভাবে বসবাসকারী বিভিন্ন সম্প্রদায়ের মেধাবী ছাত্র-ছাত্রী এবং পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের কর্মকতা-কর্মচারীদের পোষ্যদের নিকট হতে অনলাইনে শিক্ষাবৃত্তির জন্য আবেদন আহবান করা যাচ্ছে।

বোর্ডের ওয়েবসাইট http://www.chtdb.gov.bd এর অনলাইন সেবাসমূহ মেনুর অনলাইন আবেদন অংশের শিক্ষাবৃত্তির লিংকে পাওয়া যাবে।

আবেদনের সময়সীমা: ২৩ মার্চ হতে ২৪ এপ্রিল ২০২৩ খ্রি: রাত ১২.০০ টা পর্যন্ত (কেবল অনলাইনে)।

বিশেষ দ্রষ্টব্য:
কর্তৃপক্ষ কোনো কারণ দর্শানো ব্যতিরেকে এ বিজ্ঞপ্তির অংশবিশেষ পরিবর্তন/পরিবর্ধন/সংশোধনসহ এতদসংক্রান্ত যাবতীয় সিদ্ধান্ত গ্রহণের সর্বময় ক্ষমতা সংরক্ষণ করে।

যা যা করণীয়:

১. ভাইস-চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান এর দপ্তর, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড ২. সদস্য- প্রশাসন, সদস্য প্রশাসন এর দপ্তর, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড
৩. সদস্য বাস্তবায়ন, সদস্য বাস্তবায়ন এর দপ্তর, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড
৪. উপপরিচালক, প্রশাসন অধিশাখা, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড
৫. জনসংযোগ কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্ব), সদস্য-প্রশাসন এর দপ্তর, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড
৬. প্রশাসনিক কর্মকর্তা, প্রশাসন অধিশাখা, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড (বিজ্ঞপ্তিটি বোর্ডের ওয়েবসাইটে প্রকাশের অনুরোধসহ)

৭. সম্পাদক, দৈনিক রাঙামাটি, পৌর মার্কেট, রাঙ্গামাটি (আগামী 22/03/2016 খ্রি: তারিখের মধ্যে (২ কলাম ৫ ইঞ্চি আকারে) স্বল্পতম পরিসরে একবার প্রকাশ করে ০২ কপি সৌজন্য সংখ্যাসহ বিল দাখিলের অনুরোধসহ)
৮. সম্পাদক, দৈনিক অরণ্যবার্তা, খাগড়াছড়ি (আগামী ২২/০৩/২০১৩ খ্রি: তারিখের মধ্যে (২ কলাম ৫ ইঞ্চি আকারে) স্বল্পতম পরিসরে একবার প্রকাশ করে ০২ কপি সৌজন্য সংখ্যাসহ বিল দাখিলের অনুরোধসহ)
৯. সম্পাদক, দৈনিক নতুন বাংলাদেশ, বান্দরবান (আগামী ২২/০৩/২০২৩ খ্রি: তারিখের মধ্যে (২ কলাম ৫ ইঞ্চি আকারে) স্বল্পতম পরিসরে একবার প্রকাশ করে ০২ কপি সৌজনা সংখ্যাসহ বিল দাখিলের অনুরোধসহ)
১০. প্রতিনিধি, দৈনিক জনকণ্ঠ, রাঙ্গামাটি (আগামী 22/03/2013 খ্রি: তারিখের মধ্যে (২ কলাম ৫ ইঞ্চি আকারে) স্বল্পতম পরিসরে একবার প্রকাশ করে ০২ কপি সৌজন্য সংখ্যাসহ বিল দাখিলের অনুরোধসহ)
১১. প্রতিনিধি, দৈনিক ভোরের পাতা, রাঙ্গামাটি (আগামী ২২/০৩/২০১৩ খ্রি: তারিখের মধ্যে (২ কলাম ৫ ইঞ্চি আকারে) স্বল্পতম পরিসরে একবার প্রকাশ করে ০২ কপি সৌজন্য সংখ্যাসহ বিল দাখিলের অনুরোধসহ)
১২. অফিস কপি

মো: জসীম উদ্দিন (উপসচিব)
সদস্য-পরিকল্পনা
ফোন:02:333372239
মেইল: [email protected]
সদয় অবগতি ও কার্যার্থে প্রেরণ করা হল

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড প্রধান কার্যালয়, রাঙ্গামাটি পরিকল্পনা অধিশাখা

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: অনলাইন, আবেদন, উন্নয়ন বোর্ড
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন