বিদায় সংবর্ধনায় কাপ্তাইবাসীর ভালবাসায় সিক্ত হলেন ইউএনও 

fec-image

বিদায় সংবর্ধনায় কাপ্তাইবাসীর ভালবাসায় সিক্ত হলেন কাপ্তাই উপজেলার বিদায়ী ইউএনও আশ্রাফ আহমেদ রাসেল। তিনি ব্রাক্ষনবাড়িয়ার অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে পদোন্নতি পেয়েছেন।

বিসিএস (প্রশাসন) ক্যাডারের ২৯ তম ব্যাচের এই চৌকস কর্মকর্তা কাপ্তাইয়ের ইউএনও হিসেবে যোগদান করেন ২০১৮ সালের ১৮ সেপ্টেম্বর। তিনি দায়িত্ব গ্রহণের পর থেকেই তাঁর বিভিন্ন গুনাবলির মধ্যে দিয়ে খুব অল্প সময়ে কাপ্তাইবাসীর মন জয় করেছেন।

মঙ্গলবার( ২৮ জুলাই) কাপ্তাই উপজেলার বিদায়ী ইউএনও আশ্রাফ আহমেদ রাসেল এবং কাপ্তাই উপজেলা লেডিস ক্লাবের সভানেত্রী মিসেস আফরোজা আক্তার রেখাকে কাপ্তাই সমন্বিত বিদায় সংবর্ধনা কমিটির পক্ষ হতে বিদায় সংবর্ধনা দেওয়া হয়।

উপজেলা পরিষদ মিলনায়তনে কাপ্তাই উপজেলা চেয়্যারম্যান মো. মফিজুল হক এর সভাপতিত্বে কাপ্তাই প্রেসক্লাব সাধারণ সম্পাদক ঝুলন দত্ত এবং আবৃত্তি কর্মী নুর মোহাম্মদ বাবুর সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন রাঙামাটি জেলা পরিষদ সদস্য থোয়াইচিং মং মারমা সদস্য সান্তনা চাকমা, অনুষ্ঠানের আহবায়ক উপজেলা আওয়ামী লীগের সভাপতি অংসুইছাইন চৌধুরী, কাপ্তাই থানার ওসি নাসির উদ্দীন, চন্দ্রঘোনা থানার ওসি আশরাফ উদ্দীনসহ অনেক ব্যক্তিবর্গ।

সংবর্ধনার  শুরুতে স্বাগত বক্তব্য রাখেন উদযাপন কমিটির সদস্য সচিব উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শাহাদাত হোসেন চৌধুরী।

বিদায় অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিরা কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রাফ আহমেদ রাসেলের প্রশংসনীয় ভূমিকার কথা তুলে ধরে বলেন, তিনি খুব অল্প সময়ে কাপ্তাইের মানুষের কল্যানে যেই ভূমিকা পালন করেছেন তা আজীবন কাপ্তাইবাসীর হৃদয়ে স্মরণীয় হয়ে থাকবে।

বিদায়ী ইউএনও আশ্রাফ আহমেদ রাসেল তাঁর বক্তব্যে আবেগাপ্লুত হয়ে বলেন, তিনি কাপ্তাইয়ে যোগদানের পর থেকেই কাপ্তাইবাসী তাঁকে যেভাবে সহযোগিতা করেছে তা তিনি আজীবন মনে রাখবেন।

তিনি আরো বলেন, কাপ্তাইের মানুষের সুখে দুঃখে তিনি সবসময় পাশে থাকার চেষ্টা করেছেন, কাপ্তাইের মানুষের কল্যানে কাজ করার চেষ্টা করেছেন এবং এতো অল্প সময়ে কাপ্তাইবাসী তাঁকে যেভাবে আপন করে নিয়েছে তা তিনি আজীবন মনে রাখবেন।
এর আগে সর্বস্তরের জনগনের পক্ষ হতে বিদায়ী দুই অতিথিকে সম্মাননা প্রদান করা হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ইউএনও, কাপ্তাই, প্রেসক্লাব
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

18 + eight =

আরও পড়ুন