বিরাট পেইন্টস্’র নতুন বিজ্ঞাপনে আবুল হায়াত

fec-image

বছরের শুরুতে বিরাট পেইন্টস অ্যান্ড ক্যামিকেল ইন্ড্রাস্ট্রিজ লিমিটেডের একটি বিজ্ঞাপনে যুক্ত হলেন বর্ষিয়ান অভিনেতা আবুল হায়াত। বাড়ি তৈরির কাজে ব্যবহৃত একটি পণ্য ‘বিরাট এ্যাডমিক্সার কন্সট্রাকশন ক্যমিকেল’র এই বিজ্ঞাপনে দাদুর চরিত্রে দেখা যাবে আবুল হায়াতকে।

বিজ্ঞাপনে তার নাতি-নাতনী তাসিম, তাজিম ও মারজানসহ আরও কয়েকজন বাচ্চাদের ছোট বাড়ি বানানোর প্রতিযোগিতা চলে। সেখানে একজন নাতি বিরাটের এ্যাডমিক্সার কন্সট্রাকশন ক্যমিকেল ব্যবহার করে দাদুর প্রশংসা পেয়ে বিজয়ী হয়। দাদু আবুল হায়াত নাতি-নাতনিদের বোঝান বিরাটের এ্যাডমিক্সার কন্সট্রাকশন ক্যমিকেল ব্যবহার করলে বাড়ি মজবুত হয়। তিনি বলেন, তাঁর বাড়িটি বানাতে তিনি বিরাটের এ্যাডমিক্সার কন্সট্রাকশন ক্যমিকেল ব্যবহার করেছেন। বিজ্ঞাপনটি শীঘ্রই টেলিভিশন ও অনলাইন প্লাটফর্মগুলোতে দেখানো হবে।

বিজ্ঞাপনের প্রডিউসার তাহিরা ইকবাল বলেন, শীঘ্রই বিজ্ঞাপনটি প্রচারিত হবে। বিরাট পেইন্টস অ্যান্ড ক্যামিকেল ইন্ড্রাস্ট্রিজ লিমিটেড বাড়ি তৈরির পেইন্টিং ও ক্যামিকেল বাজারে এনেছে।

বিরাটের চেয়ারম্যান মো. আলাউল করিম ও ব্যবস্থাপনা পরিচালক মো. মিজানুর রহমান জানান, বিরাটের প্রচারমূলক বিজ্ঞাপনে শুরুতেই আবুল হায়াতের মতো একজন বর্ষিয়ান অভিনেতাকে নেওয়া হয়েছে। এটি তাদের কোম্পানির জন্য আনন্দের।

বিরাট পেইন্টস অ্যান্ড ক্যামিকেল ইন্ড্রাস্ট্রিজ লিমিটেডের এ্যাডমিক্সার কন্সট্রাকশন ক্যমিকেলের বিজ্ঞাপনের এক্সকিউটিভ প্রডিউসার হাসানুজ্জামান।বিজ্ঞাপনের ডিওপি সুমন সরকার। পরিচালনায় খাইরুল বাশার ও ফরিদ আহমেদ। এর ক্রিয়েটিভ প্রডিউসার হিসেবে কাজ করেছেন শেখ আজিজুর রহমান।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আবুল হায়াত, বিজ্ঞাপন, বিরাট পেইন্টস
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fifteen − thirteen =

আরও পড়ুন