বিলাইছড়ির দুর্গম পাহাড়ি এলাকায় সেনাবাহিনীর শীতবস্ত্র বিতরণ

fec-image

“শান্তি-সম্প্রীতি-উন্নয়ন” এ মূলমন্ত্রকে ধারণ করে বাংলাদেশ সেনাবাহিনী বিভিন্ন উন্নয়নমূলক কাজ করে আসছে। এরই ধারাবাহিকতায় রাঙামাটির বিলাইছড়ি উপজেলার দুর্গম পাহাড়ি এলাকায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে বিলাইছড়ি সেনা জোন।

বুধবার (৪ জানুয়ারি) উপজেলার ১নং বিলাইছড়ি ইউনিয়নের বাঙ্গালকাটা এলাকায় ১শ জন শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন বিলাইছড়ি জোনের জোন কমান্ডার লে. কর্নেল মো. আহসান হাবিব রাজীব, পিপিএম, পিএসসি।

জানা যায়, বিলাইছড়ি সেনা জোনের এই উদ্যোগে এলাকার হতদরিদ্র মানুষ খুবই আনন্দিত। তাদের কষ্ট অনেকাংশে লাঘব হয়েছে। এই শীতবস্ত্র পেয়ে তারা যেন স্বস্থির স্বাদ ফিরে পেয়েছে। বিলাইছড়ি সেনা জোনের এসকল মহতী উদ্যোগ এলাকার মানুষ শ্রদ্ধাভরে স্মরণ করছে। দুর্গম পাহাড়ি এলাকায় সেনাবাহিনীর এই নিঃস্বার্থ সহযোগিতায় এলাকার জনগণ অত্যন্ত খুশি এবং তারা সেনাবাহিনীর প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেন বলেও জানা যায়।

এ বিষয়ে বিলাইছড়ি জোনে পক্ষ হতে বলা হয়, বিলাইছড়ি জোন তার সর্বোচ্চ প্রচেষ্টা দিয়ে শান্তি, সম্প্রীতি ও উন্নয়ন নিশ্চিত করণের লক্ষে কাজ করছে। দুর্গম পাহাড়ি এলাকার জনসাধারণের কল্যাণার্থে সকল কার্যক্রমে বিলাইছড়ি জোন পাশে থাকতে সর্বদা বদ্ধপরিকর। এছাড়াও ভবিষ্যতে বিলাইছড়ি জোনের পক্ষ থেকে এধরনের কার্যক্রম অব্যাহত থাকবে বলেও দৃঢ় প্রত্যয় ব্যক্ত করা হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: বিলাইছড়ি, শীতবস্ত্র বিতরণ, সেনাবাহিনী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন