বিশ্বজগতকে হাতে মুঠে দেখালো পানছড়ির ক্ষুদে পটুয়া আজমাঈন

fec-image

ডিজিটাল বাংলাদেশ দিবস উদযাপন উপলক্ষে চিত্রাংঙ্কনের আয়োজন করেছিল পানছড়ি উপজেলা প্রশাসন। এই প্রতিযোগিতায় অংশ নেয় পানছড়ির বিভিন্ন বিদ্যালয়ের ক্ষুদে পটুয়ারা। বিষয়বস্তুর সাথে হুবহু মিল রেখে এক দৃষ্টিনন্দন ছবি একেছে ক্ষুদে শিল্পী আজমাঈন।

তার আঁকা ছবিতে হাতের মুঠোয় ধরা একটা মোবাইলে লেখা রয়েছে “বিশ্বজগত দেখবো আমি আপন হাতে মুঠোয় পুরে”। পাশে রয়েছে বঙ্গবন্ধু স্যাটেলাইট। বাহারী কলমের খোঁচায় আঁকা ছবিটিতে শতভাগ ফুটে উঠেছে ডিজিটাল বাংলাদেশ দিবসের মুল তাৎপর্য। আর এক নজরেই বিচারকদের রায়ে দখল করে নেয় সেরার স্থান।

উপজেলা নির্বাহী কর্মকর্তা রুবাইয়া আফরোজ, পানছড়ি থানার ওসি মো. আনচারুল করিম ও আইসিটির সহকারী প্রোগ্রামার বাবলী খীসা আজমাঈনের হাতে পুরষ্কার ও সনদ তুলে দেন। পানছড়ি বাজার মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর শিক্ষার্থী আজমাঈনের পুরো নাম আজমাঈন সরোয়ার আদিল। সে গোলাম সরোয়ার ও রুবাইয়া আফরোজের সন্তান। বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিপাশা সরকার জানান, আজমাইন যেমন মেধাবি তেমনি ভদ্র। শান্ত স্বভাবের শিশুটি ক্লাশে খুব মনযোগী। তিনি তার সফলতায় বিদ্যালয়ের পক্ষ থেকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × one =

আরও পড়ুন