“আসন্ন বুদ্ধ পূর্ণিমা সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে উদ্‌যাপনে সমগ্র খাগড়াছড়িতে নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে ”

বুদ্ধ পূর্ণিমা উপলক্ষে খাগড়াছড়ি সেনা রিজিয়নের মতবিনিময় সভা

ধর্মগুরু ভান্তেগণের মধ্যে মত বিনিময় সভা

 

বৌদ্ধ ধর্মাবল্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব বুদ্ধ পূর্ণিমাকে সামনে রেখে খাগড়াছড়ি সেনা রিজিয়ন, স্থানীয় প্রশাসন এবং খাগড়াছড়ির বৌদ্ধ সম্প্রদায়ের ধর্মগুরু ভান্তেগণের মধ্যে একটি মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৫ মে)খাগড়াছড়ি সেনা রিজিয়নের সম্মেলন কক্ষে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

খাগড়াছড়ি রিজিয়নের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল হামিদুল হক, এনএসডব্লিউসি, পিএসসি এর সভাপতিত্বে অনুষ্ঠিত মত বিনিময় সভায় খাগড়াছড়ি পার্বত্য জেলার জেলা প্রশাসক  মো. শহিদুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার এমএন সালাউদ্দীন, ব্রিগেড স্টাফ অফিসার মেজর মো. মোর্শেদুল হাসান ও মেজর মো. সালাহউদ্দিন, জেলা পরিষদ সদস্য মংসুইপ্রু চৌধুরী অপু এবং খাগড়াছড়ি জেলার গুরুত্বপূর্ণ বৌদ্ধ মন্দিরসমূহের সম্মানিত ভান্তেগণ উপস্থিত ছিলেন।

আসন্ন বুদ্ধ পূর্ণিমা সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে উদ্‌যাপনে সমগ্র খাগড়াছড়িতে নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে মর্মে খাগড়াছড়ি সেনা রিজিয়ন ও স্থানীয় প্রশাসন কর্তৃক জানানো হয়।

সভায় উপস্থিত খাগড়াছড়ির গুরুত্বপূর্ণ বৌদ্ধ মন্দিরের ভান্তেগণ সেনাবাহিনী ও প্রশাসনকর্তৃক গৃহিত উদ্যোগের জন্য সন্তুষ্টি প্রকাশ করেন এবং খাগড়াছড়ির সকল বৌদ্ধ ধর্মালম্বীদের পক্ষ থেকে প্রশাসনকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: খাগড়াছড়ি, বুদ্ধ পূর্ণিমা, মতবিনিময় সভা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

8 + 17 =

আরও পড়ুন