বুড়িঘাট ৬নং আ’লীগের সম্মেলন: সভাপতি মহারাজ, সম্পাদক মোরশেদ

fec-image

রাঙামাটির নানিয়ারচর উপজেলার বুড়িঘাট ইউনিয়নের ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৬ সেপ্টম্বর) সন্ধ্যায় বুড়িঘাট ইউনিয়ন কার্যালয়ে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে মো. মহারাজকে সভাপতি, মোঃ মোর্শেদকে সাধারণ সম্পাদক ও মো. মনির হোসেন স্বপনকে সাংগঠনিক সম্পাদক করে ০৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়।

সম্মেলনে প্রধান অতিথি ছিলেন, নানিয়ারচর উপজেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মোঃ মঈনুল হক। উদ্ধোধক ছিলেন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. হোসেন আলী। বিশেষ অতিথি ছিলেন, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল হাই।

সম্মেলনে বক্তাগণ বলেন, প্রধানমন্ত্রীর দক্ষ নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। দেশের অর্থনৈতিক মুক্তি মিলেছে। সারা বিশ্বের কাছে বাংলাদেশ এখন রোল মডেল।

বক্তাগণ গত ৫ সেপ্টেম্বর অত্র ইউনিয়নের ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলনে হামলার নিন্দা জানান এবং ঘটনার সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

অদ্য ৬ সেপ্টেম্বর বিকেলে নানিয়ারচর উপজেলাধীন ৩ নং বুড়িঘাট ইউনিয়নের ৬ নং ওয়ার্ড আওয়ামী  লীগের ত্রি বার্ষিক সম্মেলন (১৪০/১৫০) ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ কুটি মিয়ার সভাপতিত্বে বুড়িঘাট ইউনিয়ন আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য, বিভিন্ন ওয়ার্ড ও ইউনিয়ন আওয়ামী  লীগের সম্মেলনকে ঘিরে ত্রিদীব গ্রুপ ও ওহাব গ্রুপ মুখোমুখি অবস্হানে রয়েছে। যত দিন যাচ্ছে, ততই রাজনৈতিক উত্তাপ বাড়ছে। সম্মেলনে কমিটি গঠনকে কেন্দ্র করে যে কোন সময় উভয় গ্রুপের মাঝে রক্তক্ষয়ী সংঘর্ষ হতে পারে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ, ইউনিয়ন কার্যালয়, প্রধানমন্ত্রী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন