বেঁচে আছেন পুনম পাণ্ডে, ভিডিও বার্তায় চাইলেন ক্ষমা

fec-image

২৪ ঘণ্টায় দেশ তোলপাড়। মিডিয়ায় হয়ে গেছে শ্রাদ্ধ। এরপর আবির্ভূত হলেন বিতর্কিত অভিনেত্রী পুনম পাণ্ডে। জন্ম দিলেন আরও এক বিতর্কের।

ভিডিও বার্তায় বললেন, ‘বেঁচে আছি’। একদম সুস্থ রয়েছেন পুনম পাণ্ডে। এতেই শুরু হয়েছে নিন্দার ঝড়।

জরায়ুমুখ ক্যানসারে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে পুনম পাণ্ডের, শুক্রবার বেলা ১১টা নাগাদ এই খবর ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়।

৩২ বছরের নায়িকার এই আকস্মিক মৃত্যু ঘিরে দানা বাঁধে রহস্য। অবশেষে জবাব দিলেন পুনম নিজেই! হ্যাঁ, বেঁচে আছেন পুনম পাণ্ডে। মৃত্যুর ভুয়া খবর ছড়িয়েছিলেন নিজেই! ভিডিও বার্তায় জানালেন, মৃত্যুর ভুয়া খবর ছড়ানোর কারণ।

ভিডিও বার্তায় পুনমকে বলতে শোনা গেল, ‘আমি ক্ষমা চাইছি, আমার জন্য যে অসুবিধা হয়েছে, যাঁরা আমার জন্য আহত হয়েছেন। কিন্তু আমার অভিপ্রায় ছিল সকলকে শক দেওয়ার, কারণ আমরা সার্ভিক্যাল ক্যানসার নিয়ে সচেতন নই। সেই কারণেই আমি মৃত্যুর মিথ্যা নাটক করেছি। জানি হয়তো বিষয়টা বাড়াবাড়ি, কিন্তু এর জন্য হঠাৎ করে অনেকে জরায়ু-মুখ ক্যানসার নিয়ে কথা বলছে।’

পুনমের সংযোজন, ‘এই রোগটা নিঃশব্দে বহু প্রাণ কাড়ছে। সার্ভিক্যাল ক্যানসার নিয়ে আলোচনা প্রয়োজন। আমি গর্বিত আমার মৃত্যুর ভুয়ো খবর যেটা করে দেখালো। যাঁরা আমাকে প্রশ্ন করতে চান, আমি উত্তর দেব হটারফ্লাই-তে লাইভে এসে।’

আগামী ৪ ফেব্রুয়ারি বিশ্ব ক্যানসার দিবস। ঠিক তার দু-দিন আগেই পুনমের সার্ভিক্যাল ক্যানসারে আচমকা মৃত্যুর খবরে অনেকেই মনে করেছিলেন হয়ত গোটাটাই প্রচার কৌশল। সেই জল্পনাতেই সিলমোহর পড়ল।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন