বৈশ্বিক মহামারী থেকে বাঁচতে ঘরেই থাকুন -কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি 

fec-image

“শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান বাবু কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বলেছেন, এই বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস থেকে বাচতে সবাই ঘরেই থাকুন, আর বেশী বেশী করে সাবান দিয়ে হাত ধোয়ার অভ্যাস করতে হবে। সব সময় মাস্ক পরিধান করে থাকবেন। সরকার লক ডাউন দিয়েছে, প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হবেন না, বুধবার (৭ জুলাই) দুপুরে দীঘিনালা উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে “মাননীয় প্রধানমন্ত্রীর উপহার ত্রাণ সামগ্রী বিতরণের সময় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

দীঘিনালা সরকারি ডিগ্রি কলেজ মাঠে অনুষ্ঠিত ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ কাশেম এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু, খাগড়াছড়ি পৌরসভার  মেয়র নির্মলেন্দু চৌধুরী, আওয়ামীগ লীগ নেতা ও জেলা পরিষদ সদস্য মংক্যচিং চৌধুরী, এড. আশুতোষ চাকমা, সুদর্শী চাকমা, খোকনেশ্বর ত্রিপুরা, জুয়েল ত্রিপুরা, শতরূপা চাকমা, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ রায় দাশ, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি টিকো চাকমা বর্তমান আহ্বায়ক অভীক মোহন ত্রিপুরা সহ দলীয় নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এসময় করোনা পরিস্থিতিতে উপজেলা  আওয়ামী লীগের অর্থায়নে অসহায়, দুস্থ ও কর্মহীন ৭শত  পরিবারের হাতে ত্রাণ সামগ্রী তুলে দেয়া হয়।

খাদ্য উপহারে প্রতি পরিবারকে ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি পেঁয়াজ, ১ কেজি লবন, সয়াবিন তৈল ১ কেজি ও আলু ২ কেজি তুলে দেওয়া হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন