parbattanews

বোরকা পরে মুম্বাইয়ের রাস্তায় রাখি সবন্ত, নতুন নাম ফাতিমা

এলাহি আয়োজন নয়, সাদামাটাভাবেই আদিলের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন হলিউড অভিনেত্রি রাখি সবন্ত। বেশ কিছুদিন হল আদিল খানের সঙ্গে বিয়ের কথা প্রকাশ্যে এনেছেন তিনি। স্বামী আদিলের জন্য বিয়ের পরের রাতেই নাম বদলে ফাতিমা করে নিয়েছেন তিনি। প্রতিদিন কোনও না কোনও কারণে শিরোনামে হয়ে আসছে রাখি আর আদিলের নাম। এ বার মুম্বাইয়ের রাস্তায় বোরকা পরে নতুন রূপে ফ্রেমবন্দি হলেন রাখি। স্বামী আদিল খান দুরানির সঙ্গেই দেখা গেল তাঁকে।

গুরুতর অসুস্থ রাখির মা। হাসপাতালে ভর্তি। ব্রেন টিউমার হয়েছে। সঙ্গে হয়েছে ক্যানসারও। অসুস্থ মাকে দেখতেই হাসপাতালে গিয়েছিলেন রাখি ও আদিল। সেখানেই বোরকা পরে হাসপাতালে ঢুকতে দেখা গেল। বিয়ের পর নিজেকে যে সম্পূর্ণ আদিলের মনের মতো গড়ে তোলার প্রচেষ্টায় রাখি, তা তাঁর প্রতিটি ছবিতে স্পষ্ট। এক দিকে বিয়ে, অন্য দিকে মায়ের অসুস্থতা— সব মিলিয়ে এক অন্যরকম পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছেন তিনি।

প্রসঙ্গত, এক বছররে পরিচিতির পর এক হল তাঁরা। বুধবার মালাবদল করেন তারকাজুটি। বিয়ের আসরের সেই ভিডিয়ো ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়। তারপরই গুঞ্জন, সে কী, বিয়ে তো আগেই হয়ে গিয়েছে। এত দিন চেপে রাখা কেন? সেই প্রশ্নই ঘুরেফিরে আসতে লাগল। দেখা গেল, বিয়ের রেজিস্ট্রিপত্রে সই রয়েছে গত বছরের। তবে বার বারই একে অপরকে ভালবাসার কথা প্রকাশ্যে স্বীকার করেছেন রাখি ও আদিল। সূত্র: আনন্দ বাজার।

Exit mobile version