ভিন্ন বোলিং অ্যাকশনে মাহমুদুল্লাহ!

ডেস্ক নিউজ:

নিউজিল্যান্ড বোর্ড একাদশের সঙ্গে সিরিজের এক মাত্র প্রস্তুতি ম্যাচ খেলেছেন টাইগাররা। সেই ম্যাচে প্রতিপক্ষকে কাবু করতে ভিন্ন বোলিং অ্যাকশনে দেখা যায় মাহমুদুল্লাহকে। যা ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে পরেছে।

রবিবার (১০ ফেব্রুয়ারি) লিনক্লোনে প্রস্তুতি ম্যাচটি অনুষ্ঠিত হয়।

প্রস্তুতি ম্যাচটিতে মাহমুদুল্লাহর বোলিং অ্যাকশন নিয়ে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ডের শেয়ার করা একটি ভিডিও এখন ভাইরাল। বাংলাদেশের এই স্পিনিং অলরাউন্ডার স্বাভাবিক স্টাইলের পাশাপাশি প্রতিপক্ষের ব্যাটসম্যানকে কাবু করতে ভিন্ন স্টাইলে বোলিং করেছিলেন এদিন।

এদিন বোলিংয়ে উজ্জ্বল ছিলেন মাহমুদুল্লাহ। ৭.১ ওভারে ৩৭ রান খরচ করে নিয়েছেন দুটি উইকেট।

ম্যাচে প্রথমে ব্যাটিংয়ে নেমে চরম বিপর্যয়ে পড়ে বাংলাদেশ দল। মাত্র ৩১ রানে মাথায় ৪ উইকেট চলে যায়। এসময় দলের হাল ধরেন মুশফিকুর রহিম ও মাহমুদুল্লাহ রিয়াদ। দুই মিডল অর্ডারের ১০৮ রানের জুটিতে ধাক্কাটি সামলে নেয় টাইগাররা।

দলীয় ১৩৯ রানে হাফসেঞ্চুরি তুলে মাঠ ছাড়েন মুশফিক। মুশফিক ফেরার পর হাফসেঞ্চুরি তুলে নেন মাহমুদুল্লাহও। এবার সাব্বির রহমানের সঙ্গে গুরুত্বপূর্ণ ৩৫ রানের জুটি গড়েন মাহমুদুল্লাহ। মাঠ ছাড়ার আগে ১০ চারে ৮৮ বলে ৭২ রানের ইনিংস খেলেছেন তিনি। শেষ পর্যন্ত ২৪৭ রানে অলআউট হয় লাল-সবুজরা।

ব্যাট করতে নেমে শুরুটা ভালো করে স্বাগতিকরা। যদিও মাঝখানে বিপাকে পড়তে হয়েছিল তাদের। তবে শেষ পর্যন্ত ম্যাচটি দুই উইকেটে জিতে নেয় নিউজিল্যান্ড একাদশ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ভিন্ন বোলিং অ্যাকশনে মাহমুদুল্লাহ!
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন