ভুতুড়ে পানছড়ি

fec-image

অবশেষে শুভ বুদ্ধির উদয় হয়েছে পানছড়ি উপজেলাবাসীর। দিনব্যাপী উপজেলা প্রশাসন, সেনাবাহিনী ও পানছড়ি থানা পুলিশের তৎপরতায় বিকাল ৫টা থেকেই পানছড়ি বাজারসহ বিভিন্ন এলাকা এখন ভুতুড়ে অবস্থা।

মোটর সাইকেল ও অটোরিক্সায় একজনের অধিক চলা, বিকাল ৫টার মধ্যে ঔষধের দোকান ছাড়া সব দোকান বন্ধের নির্দেশনা জারি করেন নির্বাহী ম্যাজিট্টেট ও উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ তৌহিদুল ইসলাম।

মাইকিং শেষে সরেজমিনে তিনি পানছড়ি বাজারে এসেও তা জানিয়ে দেন। অবশেষে আইনকে সম্মান জানিয়ে যথা সময়ে সবাই কাঁচামাল ও মুদিমালের দোকান বন্ধ করে ফিরেছে আপনালয়ে।

সরেজমিনে সন্ধ্যালগ্নে পানছড়ি বাজারে গিয়ে দেখা যায় ভুতুড়ে অবস্থার চিত্র। কর্তব্যরত পুলিশ, সেনাবাহিনীর গাড়ির শব্দ ছাড়া আর কিছুই নাই। কোন কোন দোকানের সামনে সিকিউরিটি বাতি জ্বললেও সব ছিল নিরব নিস্তব্ধ। গলিগুলোকে দেখলে মনে হবে ভুতুড়ে গলি। সন্তুষ্টি প্রকাশ করেন আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীসহ উপজেলা প্রশাসন।

এদিকে পানছড়ির অবস্থা স্বাভাবিক রাখতে ইউপি চেয়ারম্যানরা নিয়েছেন মহতী উদ্দ্যোগ। বিভিন্ন শহর থেকে ফিরে আসাদের জন্য তারা হোম কোয়ারেন্টিনের ব্যবস্থা করেছে। তাদের খাবার ও নিরাপত্তায় সার্বিক সহযোগিতা দিবে উপজেলা প্রশাসন ও পানছড়ি থানা পুলিশ প্রশাসন। উপজেলা নির্বাহী অফিসার বিষয়টি নিশ্চিত করেছেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ভুতুড়ে পানছড়ি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

18 − twelve =

আরও পড়ুন