রোয়াংছড়িতে ৫৫০ জন ভাতা ভোগীদের মাঝে ভাতা প্রদান

fec-image

বান্দরবানের রোয়াংছড়ি উপজেলায় ৪নং নোয়াপতং ইউনিয়নে বাঘমারা অস্থায়ী কার্যালয়ে সমাজ সেবা অধিদপ্তরের উদ্যোগে দু:স্থ, বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধীসহ ৫৫০জন ভাতা ভোগীদের হাতে ২০২০ অর্থ বছরের জানুয়ারি হতে জুন পর্যন্ত অগ্রীম দুই কিস্তি ভাতাসহ বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (৭ মে) ভাতা বিতরণের সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান চহাইমং মারমা, নোয়াপতং ইউপি চেয়ারম্যান অংথোয়াইচিং মারমা, সমাজ সেবা অধিদপ্তরের কর্মকর্তা বরুণ দে, সোনালী ব্যাংকে ব্যবস্থাপক মো. নুরুল আফছার, ব্যাংকে কর্মকর্তা অংবাচিং মারমা, সামাজ সেবা অফিসের কর্মকর্তা লিলিপ্রু চৌধুরী, ম্যাছাই রাখাইন প্রমুখ।

জানা যায়, সরকারের নির্দেশ অনুযায়ী উপজেলা প্রশাসন ও সমাজ সেবা অধিদপ্তর এই উদ্যোগ গ্রহণ করেছেন।

এসময় সমাজ সেবার কর্মকর্তা বরুণ দে বলেন, বর্তমান ক্রান্তিকালে সরকারের নির্দেশ অনুযায়ী বয়স্ক ভাতা ৫শত, বিধবা ভাতা ৫শত ও প্রতিবন্ধী ভাতা ৭৫০ টাকা করে ৫৬৮ জনের মধ্যে ৫৫০ জন ভাতা ভোগীদের মাঝে জানুয়ারি হতে জুন পর্যন্ত ৬ মাসের দুই কিস্তির টাকা বিতরণ করা হয়েছে।

তিনি আরো বলেন, মহতি উদ্যোগকে সার্বিক সহযোগিতা করেছেন উপজেলা চেয়ারম্যান চহাইমং মারমা, নির্বাহী অফিসার মো. মেহেদী হাসান, ইউপি চেয়ারম্যান অংথোয়াইচিং মারমা, ব্যাংকের ম্যানেজার মো. নুরুল আফছার।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন