বাইশারী তদন্ত কেন্দ্র পরিদর্শন ও মতবিনিময়ে অংশ নিলেন বান্দরবান জেলা পুলিশ সুপার

fec-image

বান্দরবানের নাইক্ষংছড়ি উপজেলার বাইশারী তদন্ত কেন্দ্র পরিদর্শন ও স্থানীয় লোকজনের সাথে মতবিনিময় করেছেন বান্দরবান জেলা পুলিশ সুপার জেরিন আক্তার বিপিএম।

মঙ্গলবার (১৭ নভেম্বর) রাত ৮টায় জেলা পুলিশ সুপার জেরিন আক্তার তদন্ত কেন্দ্রে পৌঁছালে তাকে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন নাইক্ষংছড়ি থানার অফিসার ইনচার্জ মোঃ আলমগীর হোসেন ও বাইশারী তদন্ত কেন্দ্রের ইনচার্জ এনামুল হক ভুঁইয়া।

এসময় আওয়ামী লীগের সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম বাহাদুর, সাধারণ সম্পাদক মংথোয়াইলা মার্মা, ছাত্রলীগের সভাপতি এস এন কে রিপনসহ নেতা কর্মীরা ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান পুলিশ সুপার জেরিন আক্তারকে।

এর পরপরই জেলা পুলিশ সুপার স্থানীয় লোকজনের সাথে তদন্ত কেন্দ্রের হল রুমে এক মতবিনিময় সভায় মিলিত হন।

বাইশারী তদন্ত কেন্দ্রের ইনচার্জ এনামুল হক ভুঁইয়ার পরিচালনায় থানার অফিসার ইনচার্জ মোঃআলমগীর হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে জেলা পুলিশ সুপার জেরিন আক্তার বলেন মাদক নির্মুলে পুলিশের পাশাপাশি সমাজের সকল স্তরের লোকজনকে এগিয়ে আসতে হবে। কারণ পুলিশের একার পক্ষে সমাজ থেকে মাদক নির্মুল সম্ভব নয়।

এছাড়াও সমাজ থেকে বাল্য বিয়ে, ইভটিজিং, ডাকাত, সন্ত্রাসী কার্যক্রম, রাতারাতি কোটিপতি বনে যাওয়াদের ব্যাপারে সতর্ক দৃষ্টি রাখার আহবান জানান।  তিনি গণমাধ্যমকর্মীদের উদ্দেশ্যে বলেন, আপনারা সত্য প্রকাশে অবিচল থাকুন। কারণ আপনাদের সত্যি লেখনিতে দেশ জাতি এবং পুলিশ প্রশাসন অনেক তথ্য পেয়ে থাকেন। তিনি সকলে মিলে সমাজ থেকে মাদক নির্মুল সম্ভব হবে বলে ও অভিমত ব্যক্ত করেন।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা পুলিশ সুপার আবদুল কুদ্দুস ফরাজি।  মতবিনিময় সভায় বক্তব্য বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান মংলা মার্মা, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি জাহাঙ্গীর আলম বাহাদুর, সাধারণ সম্পাদক মংথোয়াইলা মার্মা, ছাত্রলীগের সভাপতি এস এন কে রিপন মহিলা মেম্বার সাবেকুন্নাহার।  এতে আরো বক্তব্য রাখেন সাংবাদিক আবদুর রশিদ মোঃ শাহীন, রনি প্রমুখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × 3 =

আরও পড়ুন