মধুচন্দ্রিমায় কোথায় যাচ্ছেন বিদ্যা সিনহা মিম

fec-image

দীর্ঘ দিনের প্রেমিক সনি পোদ্দারের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছেন লাক্স তারকা অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। বিয়ের পর তারকারা কোথায় হানিমুনে যাচ্ছেন, এ নিয়ে ভক্তদের আগ্রহ থাকে। মিমের বিয়ের পরও এ প্রশ্ন ঘুরেফিরে এসেছে সামাজিক যোগাযোগমাধ্যমে। পাশাপাশি তারা প্রশ্ন করেন বরকে নিয়ে কোথায় হানিমুনে যাবেন?

এবার মধুচন্দ্রিমা নিয়ে মুখ খুলেছেন মিম। এ অভিনেত্রী বলেন ‘পৃথিবীর অনেক দেশ ঘুরেছি কিন্তু কখনো মালদ্বীপ যাওয়া হয়নি। দেশটার প্রতি আমার একটা আগ্রহ আছে। তাই আমাদের হানিমুনের প্রসঙ্গ যখন আসে, তখন দুজন মিলে মালদ্বীপে যাওয়ার সিদ্ধান্ত নিই।’ মালদ্বীপে ছোট-বড় ১২০০ দ্বীপ রয়েছে। পর্যটকদের মূল আকর্ষণ এখন হাজার দ্বীপের এই রাষ্ট্র। মিমের সমুদ্র সৈকত খুব প্রিয়। তাই বরকে নিয়ে মালদ্বীপে কয়েকটা দিন কাটাতে চান তিনি। আগামী ১১ জানুয়ারি চার দিনের জন্য মালদ্বীপের উদ্দেশে ঢাকা ছাড়বেন এই দম্পতি। একটি রিসোর্টে নিজেদের মতো কয়েকটি দিন কাটাবেন তারা। তবে ইতোমধ্যে করোনা পরিস্থিতি খারাপ হলে দিনক্ষণ বদলে যেতে পারে বলেও জানিয়েছেন মিম।

এর আগে মঙ্গলবার (৪ জানুয়ারি) দুপুরে রাজধানীর এক পাঁচ তারকা হোটেলে হয়েছে বিদ্যা সিনহা মিম বিয়ের আনুষ্ঠানিকতা। তার স্বামী একজন ব্যাংক কর্মকর্তা। নাম সনি পোদ্দার। এদিন বিকেলেই বিয়ের কিছু ছবি নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে পোস্ট করেছিলেন মিম।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

19 − three =

আরও পড়ুন