মহান বিজয় দিবসে মুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান করেছে মহালছড়ি জোন

fec-image

খাগড়াছড়ি জেলার মহালছড়িতে শান্তিচুক্তির ২২তম বর্ষপূর্তি ও ৪৮তম মহান বিজয় দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান করা হয়েছে।

সোমবার (১৬ ডিসেম্বর) মহালছড়ি সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত বিজয় কনসার্ট অনুষ্ঠানে মহালছড়ি জোনের পক্ষ থেকে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানে মুক্তিযোদ্ধাদের সম্মাননা স্বরুপ উত্তরীয় আর উপহার সামগ্রী প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ৮ জন বীর মুক্তিযোদ্ধাকে এই সম্মাননা দেওয়া হয়। তারা হলেন মুক্তিযোদ্ধা কমান্ডার চহলাপ্রু চৌধুরী, মহালছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক ও মুক্তিযোদ্ধা শাহজাহান পাটোয়ারী, মুক্তিযোদ্ধা কেএম হুমায়ুন কবির, মুক্তিযোদ্ধা আ. গফুর, মুক্তিযোদ্ধা কালা সাধু বনিক, মুক্তিযোদ্ধা নুর মোহাম্মদ, মুক্তিযোদ্ধা জহিরুল ইসলাম ও মুক্তিযোদ্ধা ইসহাক আলী।

উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে মহালছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক সুইহ্লাঅং পিপলু রাখাইনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহালছড়ি জোন অধিনায়ক লে. কর্নেল মেহেদী হাসান (পিএসসি)।

এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রিয়াংকা দত্ত, উপজেলা চেয়ারম্যান বিমল কান্তি চাকমা, ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর ইউপি চেয়ারম্যান রতন কুমার শীল, মহালছড়ি থানার অফিসার ইনচার্জ নূরে আলম ফকির ও মহালছড়ি উপজেলার গন্যমাণ্য ব্যাক্তিবর্গ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fourteen − nine =

আরও পড়ুন