মহালছড়িতে গাঁজাসহ ২ব্যক্তিকে আটক করেছে সেনাবাহিনী

মহালছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়ি জেলার মহালছড়ি উপজেলায় মহালছড়ি জোনের আওতাধীন বীজি তলা আর্মি ক্যাম্পে গাঁজাসহ দুই ব্যক্তিকে আটক করেছে সেনাবাহিনী।

রবিবার (১৬ সেপ্টেম্বর) রাত ৯টায় বীজিতলা আর্মি ক্যাম্পের চেক পোষ্টে সন্দেহ হলে গাড়ি চেক করা কালীন মোঃ আতোয়ার (৩৭) ও মোঃ হাবিবুর (৩৩) কে দুই কেজি গাঁজাসহ আটক করে সেনাবাহিনী।

আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানান, মো: আতেয়ার হোসেনের সে পেশায় একজন ভাড়ায় চালিত মোটর সাইকেল চালক এবং মো: হাবিবুর রহমান সে পেশায় দিনমুজর উভয় বাড়ি মহালছড়ি উপজেলার চৌংড়াছড়ি গুচ্ছগ্রামে। সে দিন অভিযুক্ত আতোয়ার হোসেন গাড়িটি মেরামত ও তার বাড়ির ফ্রিজের ষ্টাবেলাইজার মেরামত করতে খাগড়াছড়িতে গেলে মহালছড়ি আঠারো পরিবারের গ্রামের মোঃ নবী মিয়া তাকে ফোন করে বলে তুমি যখন খাগড়াছড়িতে তাহলে আসার সময় আমার একটা জিনিষ আছে আলুটিলা থেকে নিয়ে আসিও আসলে আমি তোমাকে ভাড়া দিয়ে দিবো। সে তার কাজ শেষ করে আলুটিলা গিয়ে নবীকে ফোন দিলে দুইজন লোক এসে তাকে একটি ব্যাগ দিয়ে যায়। আর ঐ ব্যাগ নিয়েই মহালছড়ির উদ্দেশ্যে রওনা করে সে।

পরবর্তীতে আটক দুই ব্যাক্তিকে গাঁজাসহ খাগড়াছড়ি সদর থানায় হস্তান্তর করা হয়।
এ বিষয়ে সদর থানার অফিসার ইনচার্জ শাহাদাত হোসেন টিটু ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দু’জন গাঁজা ব্যবসায়ীকে নিয়মিত মামলা দিয়ে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন