মহালছড়িতে ধর্ষণের অভিযোগে একজন আটক

fec-image

ধর্ষণের অভিযোগে মহালছড়ি উপজেলার মাইসছড়ি ইউনিয়নের জয়সেন পাড়া থেকে ১০ বছরের একটি মেয়েকে ধর্ষণের অভিযোগে একই এলাকার বাসিন্দা মো. সুমন(১৮), পিতা. নুর নবী‘কে  আটক করেছে মহালছড়ি থানা পুলিশ।

বৃহস্পতিবার (১৪ মে) রাত ১০টায় তাকে আটক করা হয়েছে।

মহালছড়ি থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলম এর নেতৃত্বে সেকেন্ড অফিসার নুরুল ইসলাম, এসআই মোফাজ্জল, এএসআই শিবু হালদার, কনস্টেবল মাহফুজ ও কনস্টেবল নাজমুলসহ গত রাত ১০ টার দিকে অভিযান পরিচালনা করে আত্মোগোপনে থাকা আসামি মো. সুমনকে আটক করে।

মানলার এজাহারে উল্লেখ করা হয় ভিক্টিমকে গত ৪/৫/২০ ইং তারিখে ভিক্টিমের বাড়িতে আগে থেকে উৎপেতে থাকা সুমন মেয়েটিকে একা পেয়ে জোর পূর্বক ধর্ষণ করে। পরে ১০/৫/২০ ইং তারিখে ভিক্টিমের পরিবারের সাথে আসামীর পরিবারের কথা কাটাকাটির এক পর্যায়ে ভিক্টিম তাকে ধর্ষণের বিষয়টি প্রকাশ করলে এলাকায় জানাজানি হয়ে যায়।

এজাহারে এটাও উল্লেখ করা হয় ভিক্টিম পরিবারকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে আপোষের চেষ্টা করা হয়, যার কারনে মামলা দায়ের করতে বিলম্ব হয়।

আসামীর বিরুদ্ধে মহালছড়ি থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা রুজু করা হয়েছে বলে জানিয়েছেন মহালছড়ি থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলম। মামলা নং -১, তারিখ ১৪/০৫/২০২০ ইং, নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধিত)/৩ ৯(১)/৩০ ধারায় মামলা রুজু করা হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আটক, ধর্ষণ, মহালছড়ি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fourteen − 2 =

আরও পড়ুন