মহালছড়িতে পোনামাছ বহনকারী পিকআপ উল্টে আহত ৫

fec-image

 খাগড়াছড়ির মহালছড়িতে সড়ক দুর্ঘটনায় ৫ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। ৩ সেপ্টেম্বর (শুক্রবার) সকাল ৯টায় জালিয়া-মহালছড়ি সড়কের যৌথখামার নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় ও সেনাবাহিনীর সূত্রে জানা যায়, কুমিল্লা থেকে ছেড়ে আসা মিনি পিকআপটি মাছের পোনা নিয়ে যৌথখামার এলাকায় পৌঁছলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের সাইড ওয়ালের সাথে ধাক্কা লাগলে গাড়ি উল্টে যায়।

এ সময় ড্রাইভারসহ গাড়িতে থাকা ৪ জন গুরতর আহত হন। সেনাবাহিনী ও স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে মহালছড়ি সদর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

আহতরা হলেন, পিন্টু চন্দ্র দাশ (৩০)পিতাঃ উত্তম কুমার দাশ জেলাঃ কুমিল্লা,মোরশেদ (৩৫) পিতাঃ শামীম, গামারীঢালা (বীজিতলা)খাগড়াছড়ি। মোরশেদ (৩০) পিতাঃ আব্দুল আজিজ জেলাঃ কুমিল্লা, রায়হান (৩৫) নাঙ্গলকোট জেলাঃ কুমিল্লা, (৫)সামছু (৪৫) নাঙ্গলকোট জেলাঃ কুমিল্লা।

মহালছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হারুনর রসিদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মাছের পোনা নিয়ে কুমিল্লার লাঙ্গলকোট থেকে মহালছড়িতে আসার পথে যৌথখামার নামক স্থানে পৌঁছালে চালক গাড়ির নিয়ন্ত্রণ হারালে এ দুর্ঘটনা ঘটে। এতে ড্রাইভারসহ গাড়িতে থাকা ৫ জন আহত হয়। আহতদের উদ্ধার করে মহালছড়ি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন