মহালছড়িতে মুজিববর্ষ বরণ ও শতবার্ষিকী উদযাপন উপলক্ষে র‍্যালী

fec-image

মহালছড়িতে মুজিববর্ষ বরণ ও মুজিব শতবার্ষিকী উদযাপন উপলক্ষে “বঙ্গবন্ধুর উন্নয়ন দর্শন” শীর্ষক র‍্যালী শুরু হয়ে গুরুত্বপুর্ণ মোড় প্রদক্ষিণ করে উপজেলা টাউন হল প্রাঙ্গনে এসে শেষ হয়।

শনিবার (১১ জানুয়ারি) সকাল ১০.০০ ঘটিকায় উপজেলা চত্ত্বর হতে র‌্যালী শরু হয়।

র‍্যালী শেষে উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে ছিলেন মহালছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রিয়াংকা দত্ত।মুখ্য আলোচক হিসাবে ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বিমল কান্তি চাকমা।

বিশেষ অতিথি হিসেবে আওয়ামী লীগ সভাপতি ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রতন কুমার শীল এবং মহালছড়ি উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান জসিম উদদীন, মহিলা ভাইস চেয়ারম্যান সুইনুচিং চৌধুরী, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম বক্তব্যে রাখেন।

এছাড়াও উপস্থিত ছিলেন সমাজ সেবা কর্মকর্তা শামসুল হক, উপজেলা প্রাথমিক সহকারি শিক্ষা কর্মকর্তা মাসুম হোসেন, প্রণব চাকমা, উপজেলা প্রেসক্লাবের সভাপতি দীপক সেন, সাধারণ সম্পাদক মিল্টন চাকমা, আলোর ফেরিওয়ালা সংগঠনের সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেনসহ বিভিন্ন সরকারি ও বেসরকারি অফিসের দাপ্তরিক কর্মকর্তাগণ ও বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক/শিক্ষিকাগণ সহ প্রিয় ক্ষুদে শিক্ষার্থী, সংবাদকর্মী উপস্থিত ছিলেন।

বক্তাগণ হাজার বছরের সর্বশ্রেষ্ট বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মহান জীবনের সময়গুলোর আলোকপাত করেন।

আলোচনা সভায় কটন ইউনিট কর্মকর্তা মোশাররফ হোসেন এর সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন সমবায় কর্মকর্তা সালেহ উদ্দিন দিদার।

উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রিয়াংকা দত্ত।

মুজিববর্ষের শতবার্ষিকী পালনের মুহুর্তটি স্মরণীয় করে রাখার জন্যে উপজেলা আবাসিক প্রকৌশলী(জনস্বাস্থ্য) কর্তৃক স্থাপিত দুপুর ১.০০ ঘটিকায় “মহালছড়ি বাজার ও পার্শ্ববর্তী এলাকার জনবসতিতে নিরাপদ পানি সরবরাহের কার্যক্রম” শুভ উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বিমল কান্তি চাকমা।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ, প্রাথমিক, র‍্যালী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ten − six =

আরও পড়ুন