মহালছড়িতে শিক্ষার্থীদের মাঝে সেনাবাহিনীর শিক্ষা উপকরণ বিতরণ

মহালছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়ি পার্বত্য জেলার মহালছড়ি উপজেলায় মহালছড়ি আর্মি জোনকর্তৃক উপজেলার মাইসছড়ি ইউনিয়নের মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে লেমুছড়ি শান্তিপুর বেসরকারি প্রাথমিক  বিদ্যালয়ের ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ ও মহালছড়ি জোন কর্তৃক  বিদ্যালয়ের   আসবাবপত্র ও শিক্ষার্থীদের মাঝে বিভিন্ন ধরনের শিক্ষা উপকরণ প্রদান  করে মহালছড়ি আর্মি জোন।

রবিবার (৬ জানুয়ারি) সকাল ১১টার সময় মহালছড়ি উপজেলায় মাইসছড়ি ইউনিয়নে, লেমুছড়ি শান্তিপুর বেসরকারি প্রথমিক   বিদ্যালয়ে ছাত্রছাত্রীদের পড়া লেখা করার সুবিধার্থে  ৫ জোড়া বেঞ্চ ও বিভিন্ন ধরনের শিক্ষা উপকরণ  প্রদান করেন।

বিদ্যালয়টিতে শিক্ষার্থীদের জন্য পর্যাপ্ত পরিমান বেঞ্চ না থাকার কারণে দীর্ঘ দিন যাবৎ শিক্ষার্থীদের শিক্ষা কার্যক্রম ব্যহত হয়ে আসছিল। মহালছড়ি জোনের জোন কমান্ডারের আশ্বাসে ওই বিদ্যালয়টিতে এসব আসবাবপত্র ও শিক্ষা উপকরণ প্রদান করা হয়।

এসময় মহালছড়ি জোনের জোন কমান্ডার লে. কর্নেল মুহাম্মদ মোসতাক আহম্মদ  নিজে  উপস্থিত থেকে লেমুছড়ি শান্তিপুর   বেসরকারি প্রথমিক বিদ্যালয়ের ছাত্রছাত্রীদের লেখাপড়া করার সুবিধার জন্য এ আসবাবপত্র ও বিভিন্ন ধরনের শিক্ষা সামগ্রী প্রদান করেন।

এসময় তিনি বিদ্যালয়ের কমলমতি ছাত্রছাত্রীদের  লেখাপড়ার খোঁজ খবর নেন। এবং ছাত্রছাত্রীদের সু শিক্ষায় শিক্ষিত হয়ে দেশ গড়ার কাজে নিজেকে আত্মনিয়োগ করার পরামর্শ দেন।

এসময় আরও উপস্থিত ছিলেন, মাহালছড়ি উপজেলা আওয়ামী লিগের সাধারণ সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান রতন কুমার শীল,   বিদ্যায়ের প্রধান শিক্ষক নুরুল আমিন, বিদ্যালয়ের সভাপতি রেজাউল করিম, বিদ্যালয়ের দাতা সদস্য আজিবুর রহমান এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিসহ স্থানীয় গণমাধ্যম ব্যক্তিবর্গ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: প্রতিরক্ষা, শিক্ষা, সেনাবাহিনী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

17 + 3 =

আরও পড়ুন