Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

মহালছড়িতে শিক্ষার্থীদের মাঝে সেনাবাহিনীর শিক্ষা উপকরণ বিতরণ

মহালছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়ি পার্বত্য জেলার মহালছড়ি উপজেলায় মহালছড়ি আর্মি জোনকর্তৃক উপজেলার মাইসছড়ি ইউনিয়নের মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে ক্যাংঘাট নতুন বাজার বেসরকারি প্রাথমিক  বিদ্যালয়ের ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও মহালছড়ি জোন কর্তৃক বিদ্যালয়ের আসবাবপত্র ও শিক্ষার্থীদের মাঝে বিভিন্ন ধরনের শিক্ষা উপকরণ প্রদান করে মহালছড়ি আর্মি জোন।

বুধবার  (৬ ফেব্রুয়ারি ) সকাল সাড়ে ১১টায় মহালছড়ি উপজেলায় মাইসছড়ি ইউনিয়নে, ক্যাংঘাট নতুন বাজার বেসরকারি প্রথমিক   বিদ্যালয়ে অফিস রুমের জন্য ১টি আলমারি এবং   ছাত্রছাত্রীদের পড়া লেখা করার সুবিধার্থে বিভিন্ন ধরনের শিক্ষা উপকরণ  প্রদান করেন।

বিদ্যালয়টিতে শিক্ষকদের অফিস রুমে আসবাবপত্র  পর্যাপ্ত পরিমান না থাকার কারণে দীর্ঘ দিন যাবৎ শিক্ষার্থীদের শিক্ষা কার্যক্রম ব্যহত হয়ে আসছিল। মহালছড়ি জোনের জোন কমান্ডারের আশ্বাসে ওই বিদ্যালয়টিতে এসব আসবাবপত্র ও শিক্ষা উপকরণ প্রদান করা হয়।

এসময় মহালছড়ি জোনের জোন কমান্ডার লে. কর্নেল মুহাম্মদ মোসতাক আহম্মদ পিএসসি নিজে  উপস্থিত থেকে ক্যাংঘাট নতুন বাজার বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রছাত্রীদের লেখাপড়া করার সুবিধার জন্য এ আসবাবপত্র ও বিভিন্ন ধরনের শিক্ষা সামগ্রী প্রদান করেন।

এসময় তিনি বিদ্যালয়ের কমলমতি ছাত্রছাত্রীদের  লেখাপড়ার খোঁজ খবর নেন। এবং ছাত্রছাত্রীদের সু শিক্ষায় শিক্ষিত হয়ে দেশ গড়ার কাজে নিজেকে আত্মনিয়োগ করার পরামর্শ দেন।

এসময় আরও উপস্থিত ছিলেন, মাহালছড়ি উপজেলার ৩নং ইউপি চেয়ারম্যান বিশ্বজিৎ চাকমা,   বিদ্যায়ের প্রধান শিক্ষক আনিসুর রহমান , বিদ্যালয়ের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোবারক আলী, বিদ্যালয়ের দাতা সদস্য বীর মুক্তিযোদ্ধা ইসাহাক আলী  এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিসহ স্থানীয় গণমাধ্যম ব্যক্তিবর্গ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন