মহালছড়িতে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেছে ‘আমরা মহালছড়িবাসী’

27-01-2016 Mahalchari news

মহালছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়ির মহালছড়িতে শীতার্তদের মাঝে ১ হাজার কম্বল বিতরণ করেছে মহালছড়ি উপজেলার সকল পেশাজীবী মানুষের সমন্বয়ে গঠিত সংগঠন ‘আমরা মহালছড়িবাসী’। বুধবার সকাল সাড়ে ৯টায় মহালছড়ি টাউন হলে এই কম্বল বিতরণ অনুষ্ঠিত হয়।

উপজেলা তুলা উন্নয়ন প্রকল্প কর্মকর্তা মোশারফ হোসেন এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহালছড়ি জোন অধিনায়ক লে. কর্ণেল হুমায়ুন কবির পিএসসি।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মহালছড়ি উপজেলা চেয়ারম্যান বিমল কান্তি চাকমা, মহিলা ভাইস চেয়ারম্যান কাকলী খীসা, মহালছড়ি থানার অফিসার ইনচার্জ সেমায়ূন কবির চৌধুরী, প্রাক্তন প্রধান শিক্ষক শাহাজান পাটোয়ারী, মহালছড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রতন কুমার শীল, ডা. স্বপন চক্রবর্তী প্রমূখ।

অনুষ্ঠানে প্রধান অতিথি মহালছড়ি জোন অধিনায়ক লে. কর্ণেল হুমায়ুন কবির পিএসসি সংক্ষিপ্ত বক্তব্য প্রদানের মাধ্যমে কম্বল বিতরন উদ্বোধন করেন। প্রধান অতিথি সদ্য বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আশফাকুল নুমান এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, বিদায়ী ইউএনও গরীব ও দু:স্থ মানুষের কথা চিন্তা করে যে সংগঠন সৃষ্টি করে গেছেন তা মহালছড়ি উপজেলায় স্বল্প সময়ে এই এলাকার মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছে। প্রত্যেককে বিদায়ী ইউএনও’র মতো সৎ ও উদার মনের অধিকারী হয়ে এ ধরণের মহৎ কাজে এগিয়ে আসার আহবান জানান।

উল্লেখ্য, সদ্য বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আশফাকুল নুমান মহালছড়ি উপজেলার দায়িত্বে থাকাকালীন সময়ে উপজেলার সকল শ্রেণি, পেশাজীবীদের নিয়ে গরীব ও দু:স্থ মানুষের হিতার্থে গঠিত ‘আমরা মহালছড়িবাসী’ নামে একটি সংগঠন তৈরী করেন। এরই ধারাবাহিকতায় মহালছড়ি জোন ও মহালছড়ি উপজেলা পরিষদ, সকল ব্যবসায়ী, চাকুরিজীবী, ঠিকাদার ও সাংবাদিকদের আর্থিক সহায়তায় ১ হাজার কম্বল ক্রয় করে তা শীতার্তদের মাঝে বিতরণ করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × 2 =

আরও পড়ুন