মহালছড়িতে সেনাবাহিনী ও খাগড়াছড়ি লেডিস ক্লাবের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

fec-image

খাগড়াছড়ির মহালছড়ি উপজেলার মাইসছড়ি ইউনিয়নের লেমুছড়ি এলাকায় মহালছড়ি সেনাজোন ও খাগড়াছড়ি লেডিস ক্লাবের উদ্যোগে ৪ শতাধিক পাহাড়ি এবং বাঙ্গালীদের মধ্য থেকে গরীব ও দুস্থ পরিবারের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (১৮ জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় লেমুছড়ি মাঠে কম্বল বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি লেডিস ক্লাবের সহসভানেত্রী বেগম রাবেয়া জাহাঙ্গীর, সম্পাদিকা বিবি উম্মে হানি, মহালছড়ি জোনের উপ অধিনায়ক মেজর মো. আবু ফয়সাল তুষার, ক্যাপ্টেন রাফাত হাসনাইন জুবেরী, ক্যাপ্টেন মো. মেজবাহ-উল-মুহিতসহ স্থানীয় জন প্রতিনিধি, হেডম্যান ও কার্বারীগণ উপস্থিত ছিলেন।

কম্বল বিতরণ অনুষ্ঠানে মহালছড়ি জোনের উপ-অধিনায়ক মেজর মো. আবু ফয়সাল তুষার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, সেনাবাহিনী জনগণের সেবা প্রদানে যথেষ্ট সচেষ্ট। এ যাবত শান্তি শৃংখলা রক্ষার পাশাপাশি জনসাধারণের জন্য স্বাস্থ্য সেবা দিতে পাহাড়ের উঁচু-নিচু পথ পাড়ি দিয়ে দুর্গম এলাকায় গিয়ে মেডিকেল ক্যাম্প স্থাপন করে চিকিৎসা সেবা, শীতবস্ত্র বিতরণ ও বিশুদ্ধ পানি সরবরাহসহ নানা ধরণের সেবামূলক কাজ করে আসছে। সেনাবাহিনী জনগণের কল্যাণে এ ধরণের সেবামূলক কাজ অব্যাহত থাকবে।

খাগড়াছড়ি লেডিস ক্লাবের সহসভাপতি বেগম রাবেয়া জাহাঙ্গীর বলেন, সেনাবাহিনীর পাশাপাশি খাগড়াছড়ি লেডিস ক্লাবও খাগড়াছড়ি জেলার প্রত্যন্ত এলাকার জনসাধারণের মানবিক সহায়তা প্রদান করে যাচ্ছে। এ ধরণের মানবিক সহায়তা অব্যাহত থাকবে এবং সেবামূলক কার্যক্রমের পরিধি আগামীতে আরও বৃদ্ধি করা হবে বলে জানান তিনি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন