মহালছড়িতে ১৫ বছরের এক কিশোরী প্রেমিকের হাত ধরে উধাও

mahalsaori

দুলাল হোসেন, খাগড়াছড়ি:

খাগড়াছড়ি জেলার মহালছড়ি উপজেলার সদর হতে  ১৫ বছরের এক কিশোরী তার প্রেমিকের সাথে পালিয়ে যাওয়ার খবর পাওয়া গেছে।
 এলাকাবাসীর সূত্রে জানা যায়, গত ১৭ মে স্থানীয় বিপুল ত্রিপুরার মেয়ে মহালছড়ি পাইলট উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী সুপ্রা ত্রিপুরা (১৫) অপর তিন বান্ধবীকে নিয়ে বিকাল চার ঘটিকার দিকে ঘুরতে বের হয়। পথি মধ্যে তিন বান্ধবীর চোখ ফাঁকি দিয়ে এক জায়গায় অপেক্ষা করতে বলে তেলেনটেংগা ব্রিজ এলাকা হতে কিছুদুর এগিয়ে গিয়ে তার প্রেমিক মহালছড়ি কলেজের ছাত্র আমিনুল ইসলামের সাথে পালিয়ে যায়। এদিকে সুপ্রা ত্রিপুরার বান্ধবীরা অনেকক্ষন অপেক্ষা করার পর  বাড়িতে ফিরে আসে এবং কথাটা সুপ্রার ত্রিপুরার অভিভাবকদের কানে পৌছালে শুরু হয় খোজাখুজি। বিষয়টি এলাকায় এক রকম চাঞ্চল্য সৃষ্টি হয়। ব্যাপারটি প্রেম ঘটিত হলেও যেহেতু  দুজন ভিন্ন ভিন্ন  ধর্মের অনুসারী বিধায় এলাকায় চাপা উত্তেজনা দেখা দেয়। বিষয়টিকে স্পর্শকাতর হিসাবে বিবেচনায় নিয়ে স্থানীয় প্রশাসন ও আইন শৃংখলা বাহিনী তাৎক্ষনিক পদক্ষেপ গ্রহন করে এদেরকে আটক করার অভিযান চালিয়ে যাচ্ছে। এলাকায় সাম্প্রদায়িক সম্প্রীতি যাতে নষ্ট না হয় সেদিকে খেয়াল রেখে কাজ করে যাচ্ছেন স্থানীয় প্রশাসন ও আইন শৃংখলা বাহিনী।

জানা যায়, উপজেলা নির্বাহী অফিসার মো: আবু শাহেদ চৌধুরী, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জোবায়েরুল ইসলাম ও উপজেলা ভাইস চেয়ারম্যান থুইলাঅং মারমার যৌথ নেতৃত্বে আইন শৃংখলা রক্ষাকারী বাহিনী গভীর রাত পর্যন্ত এলাকায় তল্লাশী অভিযান পরিচালনা করে কোন সফলতা না পেয়ে ফিরে আসে।

এদিকে পরবর্তী পদক্ষেপ হিসেবে প্রেমিক আমিনুল ইসলামের বাবা সাইফুল ইসলাম, মাতা আমেনা বেগম, বোন, সাহেরা ও রোজিনাকে নিরাপত্তাজনিত কারণে থানায় নিয়ে এসে পুলিশ হেফাজতে রাখা হয়।
 
 উপজেলা নির্বাহী অফিসার মো: আবু শাহেদ চৌধুরী জানান,  পলাতক প্রেমিক যুগলকে আটকের অভিযান অব্যাহত রয়েছে এবং এলাকার পরিস্থিতি সম্পূর্ণ প্রশাসনের নিয়ন্ত্রণে রয়েছে। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার  জানান, এখন পর্যন্ত থানায় কোন মামলা হয়নি। তবে নিরাপত্তা জনিত কারণে প্রেমিক আমিনুল ইসলামের পিতা মাতাকে এবং দুই বোনকে থানার হেফাজতে নিয়ে আসা হয়।  সুপ্রা ত্রিপুরার বাবা তার মেয়েকে উদ্ধারের জন্য বিনীত আবেদন করেছেন।

মহালছড়ি উপজেলা ছাত্রলীগের সভাপতি সাগর চৌধুরী নিশ্চিত কেেরছেন প্রেমিক আমিনুল ইসলাম মহালছড়ি কলেজ ছাত্রলীগের সভাপতি।।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

six + 17 =

আরও পড়ুন