মহালছড়িতে ৩য় দিনের লকডাউন

fec-image

খাগড়াছড়ির মহালছড়িতে করোনা ভাইরাস প্রতিরোধে সরকার ৭ দিনের জন্য ঘোষিত কঠোর লকডাউন ৩য় দিনেও প্রশাসনের কড়া নজরদারিতে লকডাউন চলমান রয়েছে।

মহালছড়ি বাজারের দোকানপাটগুলিতে কিছু সংখ্যক ক্রেতা বিক্রেতার আনাগোনা পরিলক্ষিত হলেও অন্যান্য দিনের তুলনায় জনসমাগম একেবারেই কম। অভ্যন্তরীন কিছু টমটম ও ব্যক্তিগত মোটরবাইক চলাচল করলেও দূরপাল্লার যানবাহন রয়েছে বন্ধ। এদিকে ২৪ মাইল নামক চৌরাস্তার মুখে পুলিশের চেক পোস্ট বসানো হয়েছে। উপজেলার গুরুত্বপূর্ণ সড়কগুলিতে সেনাবাহিনীর গাড়ি টহল দিতে দেখা গেছে।

মহালছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা জোবাইদা আক্তার ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তাহমিনা আফরোজ ভুঁইয়া জানান, কঠোর লকডাউন চলাকালে আজ পর্যন্ত অপ্রয়োজনীয় ভাবে কিছু সংখ্যক লোকজন রাস্তায় ঘোরাফেরা করার সময় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ৩২ জনকে বিভিন্ন মেয়াদে মামলা ও জরিমানা করা হয়েছে।

আগামী ৭ জুলাই পর্যন্ত চলমান লকডাউন চলাকালীন সময়ে যে কোন ব্যক্তি অপ্রয়োজনীয়ভাবে ঘোরাফেরা করতে দেখলে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জরিমানা ও যে কোন দণ্ডে দন্ডিত করা হবে। তাই সকলকে প্রয়োজন ছাড়া কেউ ঘর থেকে বের না হয়ে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান তিনি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 + 16 =

আরও পড়ুন