parbattanews

মহেশখালীতে অস্ত্র-গুলিসহ ১০ মামলার আসামী আটক

১০ মামলার আসামীকে আটক করা হয়েছে

মহেশখালী থানা পুলিশের অভিযানে অস্ত্র গুলিসহ ১০ মামলার আসামীকে আটক করা হয়েছে। মহেশখালী থানা সুত্রে জানা গেছে , সোমবার গভীর রাতে মহেশখালী থানার এস আই মোঃ শাহজাহান ওয়ারেন্ট তামিল ও মাদক উদ্ধার অভিযান পরিচালনাকালে মহেশখালী থানাধীন শাপলাপুর হইতে চালিয়াতলী সড়কের ছোট মহেশখালী বশিরা খোলা পাহাড়ের পশ্চিমে কালবাট এর উত্তর পাশে পাকা সড়কের পূর্ব পাশ থেকে জিআর-৩৫/১৭ এর পরোয়ানাভুক্ত পলাতক আসামী জিয়াউল হোসেন জেবলকে (৩৯)আটক করা হয়।

এ সময় ১টি এলজি ও ২ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামী জিয়াউল হোসেন জেবল অবৈধ অস্ত্র ও কার্তুজ নিজ দখলে রাখার অপরাধের জন্য মহেশখালী থানার মামলা নং-১৮, তারিখ ঃ ২২/০৭/২০১৯খ্রিঃ, ধারা-১৮৭৮ সনের অস্ত্র আইনের ১৯-অ ধারায় মামলা রুজু হয়েছে। গ্রেফতারকৃত আসামীকে বর্ণিত মামলায় বিজ্ঞ মহেশখালী আমলী আদালতে প্রেরণ করা হয়েছে।

মহেশখালী থানার ওসি প্রভাষ চন্দ্র ধর জানান, গ্রেফতারকৃত আসামী দীর্ঘদিন ধরে এলাকায় অস্ত্রের ভয় দেখিয়ে মানুষের ঘোনা দখলসহ বিভিন্ন অপরাধ করে আসছে। তাহার ভয়ে এলাকার লোকজন প্রতিবাদ করার সাহস পায় না। তাকে গ্রেফতারের সংবাদ এলাকায় ছড়িয়ে পড়লে সাধারণ মানুষ স্বস্তির নিশ্বাস ফেলে। থানার রেকর্ডপত্র যাচাই করে তার বিরুদ্ধে ১টি অপহরণ ও ২টি পুলিশ আক্রান্ত মামলাসহ সর্বমোট ১০টি মামলা পাওয়া যায়।

Exit mobile version