মহেশখালীতে অস্ত্র, গুলিসহ ১৬ মামলার আসামি গ্রেফতার

fec-image

মহেশখালী থানা পুলিশের অভিযানের অস্ত্র গুলিসহ ১৬ মামলার আসামি গ্রেফতার হয়েছে। শুক্রবার (২০ সেপ্টেম্বর) গভীর রাতে উপজেলার হোয়ানক ইউনিয়নের পানির ছড়ার পাহাড়ি ছরা থেকে তাকে আটক করতে সক্ষম হয় পুলিশ।

মহেশখালী থানা সুত্রে জানা গেছে, উপজেলার হোয়ানক ইউনিয়নের পানিরছড়া রবি বাজারের পূর্ব পাশের মরাছড়া নামক পাহাড়ের জঙ্গলের মধ্যে ১টি এলজি ও ৩ রাউন্ড কার্তুজসহ ডাকাত নেজাম উদ্দিন উপস্থিত থাকার খবর আসে পুলিশের কাছে। রাতে পুলিশ দ্রুত অভিযান চালিয়ে ১টি অবৈধ দৈশীয় তৈরী এলজি, এবং পলিথিনে মোড়ানো বাঁধা ৩ রাউন্ড কার্তুজসহ গ্রেফতার করে নেজাম উদ্দিন(৩২)। তিনি কালারমারছড়ার উত্তর নলবিলা গ্রামের উলা মিয়ার পুত্র ।

এদিকে অবৈধ অস্ত্র ও কার্তুজ নিজ দখলে রাখার অপরাধে মহেশখালী থানার মামলা নং-১৫, ২০/০৯/২০১৯খ্রিঃ, ধারা-১৮৭৮ সনের অস্ত্র আইনের ১৯-অ ধারায় মামলা রুজু হয়েছে।

এদিকে ঘটনার সত্যতা নিশ্চিত করে মহেশখালী থানার অফিসার ইনচার্জ প্রভাষ চন্দ্র ধর জানান, ধৃত আসামি দীর্ঘদিন ধরে এলাকায় অস্ত্রের ভয় দেখিয়ে মানুষের ঘোনা দখলসহ বিভিন্ন অপরাধ করে আসছিলো। তার ভয়ে এলাকার লোকজন প্রতিবাদ করার সাহস পায় না। তাকে গ্রেফতারের সংবাদ এলাকায় ছড়িয়ে পড়লে সাধারণ মানুষ স্বস্তির নি:শ্বাস ফেলে। মহেশখালী থানার রেকর্ডপত্র যাচাই করে উক্ত আসামির বিরুদ্ধে ডাকাতি প্রস্তুতি-২ টি, ডাকাতি-৩ টি, অস্ত্র-৩ টি , অন্যান্য ধারায়-০৪ টি, দস্যুতা-২ টি, খুন-১ টি, অপহরণ-১ টিসহ মোট ১৬টি মামলা পাওয়া যায়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: অফিসার ইনচার্জ, পুলিশ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × one =

আরও পড়ুন