parbattanews

মহেশখালীতে কলেজ ছাত্র হত্যার বিচারের দাবীতে মানববন্ধন

মহেশখালীতে কলেজ ছাত্র মেহেদী হাসান মিরাজ হত্যার প্রতিবাদে মানববন্ধন করেছে মহেশখালী ছাত্র সমাজ।

শনিবার (৯ মে) বিকেল ৩টায় শাপলাপুর উচ্চ বিদ্যালয় মাঠে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এসময় ছাত্ররা হত্যা মামলায় জড়িত শাপলাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ওসমান সরওয়ার, শাহেদ, সরওয়ারসহ হত্যাকারীদের শাস্তি দাবী করেন। ঘটনার ৭দিন অতিবাহিত হলেও থানা পুলিশ মামলা না নেওয়ায় এবং আসামি গ্রেপ্তার না করায় নিন্দা জানায় তারা।

উল্লেখ্য যে, গত ২ মে সন্ধ্যায় শাপলাপুর ইউনিয়নের জেএম ঘাট নয়াপাড়া এলাকায় সন্ত্রাসীদের হাতে আহত হয়ে ৫মে চমেকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান কলেজ ছাত্র মেহেদী।

মানববন্ধনে বক্তারা বলেন, শাপলাপুর ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি ওসমান সরওয়ার ক্ষমতার দাপট দেখিয়ে এলাকায় এর আগেও লোকমান হত্যাকাণ্ড ঘটিয়েছিল। এবার ওসমানের ইন্দনে হত্যা করা হয়েছে কলেজ ছাত্র মেহেদীকে। কিন্তু এখনো পর্যন্ত মহেশখালী থানা পুলিশ কোন আসামি গ্রেপ্তার করেনি।

নিহতের ভাই আবু হানিফ জানান, ঘটনার পর থেকে এখনো পর্যন্ত অদৃশ্য কারণে মামলা হয়নি। এদিকে হত্যাকারীরা প্রকাশ্যে ঘুরা ফেরা করায় নিহতে পরিবার নিরাপত্তাহীনতায় ভূগছে।

সমাবেশে বক্তব্য রাখেন সাদেক হোসেন, মো. মোজাহেদ, রবিউল হাসান রুবেল, রহিম বিন হোসাইন, আবু হানিফ, ইকবাল হোসেন সাগর, ওয়াজ উদ্দিন, হাবিব উল্লাহ প্রমুখ।

Exit mobile version