মহেশখালীতে জমি বিরোধের মিমাংসা করতে গিয়ে প্রাণ গেল বৃদ্ধার

fec-image

কক্সবাজারের মহেশখালীতে জমি বিরোধের নিয়ে নিজ সন্তান ও তার ছেলের চাচা-চাচাত ভাইয়ের ঝগড়ার মিমাংসা করতে গিয়ে তাদের ধাক্কায় প্রাণ গেল কিংক রানী ঘোষ (৬৭) নামে এক বৃদ্ধ মহিলার।

রবিবার (১৪ আগস্ট) দ্বিবাগত রাত দেড়টাই এ ঘটনা ঘটে। নিহত বৃদ্ধ উপজেলার হোয়ানক ইউনিয়নের বড়ছড়া এলকার মৃত রতন ঘোষের স্ত্রী। বিষয়টি নিশ্চিত করেন মহেশখালী থানার ওসি তদন্ত আব্দুর রাজ্জাক।

সূত্রে জানা যায়, পৈত্রিক জমি নিয়ে ভিকটিমরে পরিবারের সাথে তার চাচা ও চাচাত ভাইয়ের বিরোধ ছিল। ঐ দিন রাত সাড়ে ১২ টায় বৃদ্ধার ঘরে এসে তার পূত্র সঞ্জীব ঘোষকে মারধর করেন চাচাত ভাইয়েরা। এঘটনায় ঝগড়ার থামাতে গিয়ে বৃদ্ধা ধাক্কা খেয়ে মাটিতে পড়ে অজ্ঞান হয়ে পড়ে ।

পরে তাকে আত্মীয়-স্বজন উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে। খবর পেয়ে মহেশখালী স্বাস্থ্য কমপ্লেক্সে এসে লাশটি উদ্ধার করে পুলিশ। প্রাথমিকভাবে বৃদ্ধার শরীরে কোন আঘাতের চিহ্ন দেখতে পাওয়া যায়নি। প্রয়োজনীয় ব্যবস্থা নিতে লাশটি ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে বলে জানা যায়।

এবিষয়ে মহেশখালী থানার ওসি প্রণব চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গত রাতে হোয়ানকে জমি বিরোধের জেরে ধাক্কায় মৃত্যু হয়। আইনগত ব্যবস্থা নিতে লাশটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে বলে জানান তিনি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন