মহেশখালীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছেলের হাতে মা খুন

fec-image

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সৎ ছেলের হাতে মা খুন হয়েছে। গত ২৫ এপ্রিল রাত ২টায় উপজেলার কালারমারছড়া ইউনিয়নের পূবগোদার পাড়া গ্রামে এই ঘটনা সংগঠিত হয়। এঘটনায় নিহতের ভাই বাদী হয়ে ৮ জনের বিরুদ্ধে ০২ মে থানায় মামলা রুজু করে ।

স্থানীয় সুত্রে জানা গেছে, কালারমারছড়ার পূর্বগোদার পাড়া পাহাড়ি এলাকার বাসিন্দা আক্তার হোসেন এর ২য় স্ত্রী মুশিদা বেগমের সাথে তার প্রথম স্ত্রীর পুত্র আব্দুল হান্নান এর কথা কাটাকাটি হয় । এসময় এক পর্যায়ে খোদাল নিয়ে মা মুশিদা বেগমকে আঘাত করে।

গুরুতর আহত অবস্থায় তার অপর সন্তান ও স্বামী তাকে উদ্ধার করে প্রথমে কক্সবাজার সদর হাসপাতাল পরে চট্টগ্রাম মেডিকেলে ভর্তি করায়। র্দীঘ ৭দিন চিকিৎসাধীন থাকার পর ০১ মে সকাল সাড়ে ৮টায় মুশিদা বেগম মারা যায়।

এদিকে এঘটনাকে কেন্দ্র করে নিহতের ভাই জহির আলম বাদী হয়ে স্থানীয় ইউপি মেম্বার আমির হোসেন সহ ৮ জনকে আসামি করে থানায় একটি মামলা দায়ের করে। একটি পারিবারিক বিষয় নিয়ে স্থানীয় মেম্বারকে আসামি করায় এলাকাজুড়ে তোলপাড় শুরু হয়েছে।

নিহতের প্রতিবেশি মিরাজু, হালিমা, বাপ্পী সহ অনেকেই বলেন, এটি তাদের পারিবারিক বিষয় এখানে বাইরের কেউ জড়িত নয় সুতারাং এখানে অন্য কাউকে আসামি করা খুব দুঃখজনক।

কালারমারছড়ার ৯নং ইউপি সদস্য আমির হোসেন জানান, আমার ওয়ার্ডটি খুৃব বড়, এখানে সাড়ে ৬ হাজার ভোটার এবং বেশকিছু পাহাড়ি এলাকা রয়েছে, যেখানে ঘটনাটি সংগঠিত হয় সেখান থেকে আমার বাড়ির দূরত্ব ২ কিলোমিটার। ঘটনার বিষয়টি আমি বাজারে মানুষের কাজ থেকে শুনেছি, এই মামলায় আমাকে রাজনৈতিক প্রতিপক্ষরা মিথ্যা তথ্য দিয়ে আসামি করেছে আমি এটির সঠিক তদন্ত চাই।

মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল হাই জানান, এই ঘটনায় মামলা রুজু হয়েছে ঘাতক হান্নাকে ধরতে পুলিশের অভিযান চলছে এবং তদন্ত করে জড়িত নয় এমন কেউ থাকলে তাদের বাদ দেয়া হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন