মহেশখালীতে ব্রিটিশ আমেরিকা টোব্যাকোর গোওডাউনে ডাকাতি

fec-image

মহেশখালী উপজেলার ব্রিটিশ আমেরিকা টোব্যাকো কোম্পানীর একটি গোউডানে ডাকাতি করে ৬ লাখ টাকার সিগারেট লুট করার অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় গোওডাউনের মালিকের বিরুদ্ধে মামলা দায়ের করেছে ডিলার জালাল আহমদ। গতকাল ৩ডিসেম্বর উপজেলা পরিষদ এলাকার হাজি মৃত জালাল আহমদ বিল্ডিং এই ঘটনা ঘটেছে।

মহেশখালী থানায় দায়ের কৃত মামলার সূত্রে জানা গেছে, ব্রিটিশ টোব্যাকো কোম্পানীর সাব ডিলার জালাল আহমদ উপজেলা পরিষদ এলাকার বাসিন্দা সাইফুল করিমে বাড়িতে ৩ রুমের একটি গোওডাউন ভাড়া করে কোম্পানীর যাবতীয় কার্যক্রম পরিচালনা করে আসছিলো।

গত ২ ডিসেম্বর গভীর রাতে গোওডাউনের ২ নং রুমে তালা ভেঙ্গে বিল্ডিং এর মালিক সাইফুল করিমের নেতৃত্বে ৩/৪ জনের একদল ডাকাত দল হানা দিয়ে গোওডাউনে প্রবেশ করে বেনসন, গোল্ডলীফ, সুইচ, লাকী স্ট্রাইক, ষ্টারসহ সিগারেটসহ ৬ লাখ টাকার দামের সিগারেট লুট করে পালিয়ে যায়।

গোওডাউনের পাশে রুমে থাকা জালাল আহমদের পুত্র আজিজুল হাসান মুন্না জানান, তিনি রাত ৩ টার সময় বাড়ির মালিকের ছেলে সাইফুল করিম , ঘোন্পাাড়ার মৃত ফজল হকের পুত্র মো. সাইফুল সহ তার সাথে ৩জন লোককে আমাদের রুমের সামনে থেকে দ্রুত পালিয়ে যেতে দেখেছি ।

মূলত তারা নিয়মিত ইয়াবা সেবন ও মাদক বিভিন্ন গ্রহন করে থাকে দিনের পর দিন।তাদের অত্যাচারে এখানে কোন ভাড়াটিয়া বেশি দিন থাকতে চাইনা।মহেশখালী থানার ওসি আব্দুল হাই জানান, ঘটনার বিষয়ে একটি এজাহার পেয়েিেছদ্রুত সময়ে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হচ্ছে।তদন্তকারী কর্মর্কতা এস আই মুফিজুল ইসলাম ঘটনাস্থল পরির্দশন করে আসামীদের গ্রেফতারে অভিযান চলমান রয়েছে বলে জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন