মহেশখালীতে মাটির দেয়াল পড়ে স্কুল ছাত্রী নিহত, মা-ছেলে আহত

fec-image

মহেশখালীতে মাটির দেয়াল চাপা পড়ে এক স্কুল ছাত্রী নিহত হয়েছে। নিহত শিশুর নাম সোমাইয়া আক্তার (১১)। সে স্থানীয় আঁধার ঘোনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণীর ছাত্রী। এ ঘটনায় তার মা ও ১৬ মাসের এক ভাই আহত হয়েছে।

বুধবার (১১ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৭টায় উপজেলার কালারমার ছড়া ইউনিয়নের আঁধার ঘোনা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সোমাইয়া আঁধার ঘোনা গ্রামের আবদুল গফুরের মেয়ে।

কালারমার ছড়া ইউপি চেয়ারম্যান তারেক বিন ওসমান শরীফ জানান, প্রবল বর্ষণের কারণে আঁধার ঘোনা এলাকার আব্দুল গফুরের মাটির ঘরের চারদিক পানিবন্দি হয়ে পড়ে। ফলে কাঁচা মাটির দেয়াল ধসে শিশুর মৃত্যু হয়েছে। এ সময় নিহত সোমাইয়ার ছোট ভাই রিয়াদ (১৬ মাস) ও মা পারভীন আক্তার(২৮) আহত হয়েছে।

আহতদের চকরিয়া জমজম হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার খবর পেয়ে মহেশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জামিরুল ইসলাম ও কালারমার ছড়া ইউপি চেয়ারম্যান তারেক বিন ওসমান শরিফ ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করেন।

এদিকে অতিবৃষ্টির ফলে উপজেলার সব ইউনিয়নকে এলাকায় মাইকিং করে সাধারণ মানুষকে সচেতনতা করতে স্ব স্ব ইউনিয়নের চেয়ারম্যানগণকে অবহিত করা হয়েছে বলে প্রকল্প বাস্তবায়ন অফিস সুত্রে জানা গেছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: নিহত, মহেশখালীতে
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন