মহেশখালীতে রুবেল হত্যা মামলার ১০ আসামি কারাগারে

fec-image

মহেশখালীর বীর মুক্তিযোদ্ধা মরহুম আবু জাফর ছিদ্দিকীর বড় ছেলে বহুল আলোচিত রুবেল হত্যা মামলার এজাহার নামীয় ১০ আসামীকে অবশেষে কারাগারে প্রেরণ করেছে বিজ্ঞ আদালত। মহেশখালীর আলোচিত এই হত্যাকাণ্ডের ৬মাস অতিবাহিত হলেও কোন আসামীকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

বিগত ২০২০ সালের ২৪ জুন বড় মহেশখালীর জাগিরাঘোনা এলাকার নিজ বাড়িতে সন্ত্রাসীরা মুক্তিযুদ্ধার পুত্র মনোয়ার কায়সার ছিদ্দিকী রুবেলকে নিজ বাড়িতে নির্মমভাবে পিটিয়ে হত্যা করে সন্ত্রাসীরা।

এদিকে সকল আসামীরা মামলা দায়ের হওয়ার পর থেকে পলাতক থেকে ১০ জন আসামি গোপনে হাইকোর্ট থেকে ৬ সাপ্তাহের আগাম জামিন নেন। চলিত বছরের ১৮ জানুয়ারি ছিলো আগাম জামিনের শেষ দিন ওই দিন মহেশখালীর সিনিয়র জুড়িশিয়াল ম্যাজিস্ট্রেট মো. আব্বাস উদ্দিনের আদালত ওই আসামীদের জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণ করেন।

কারাগারে প্রেরণকৃত আসামীরা হলেন, জাহাঙ্গীর আলম, শাহ আলম, আবু বক্কর, আনোয়ার পাশা মনু, রাশেদ প্রকাশ রাশিক্কে, নুরুল হাসেম, আব্দু ছুবর, কেফায়াত উল্লাহ , কামাল পাশা বেট্টা ও বেবি আক্তার তারা সকলে বড় মহেশখালীর বাসিন্দা। এখনও পলাতক রয়েছে মামলার ১নং আসামি সিরাজ, ২নং মো. আলম, ৩নং নাছির, ১৫নং বকসু মিয়া।

এদিকে পুত্র হত্যার বিচার চাইতে গিয়ে গত ১৫ ডিসেম্বর ২০২০ সালে অসুস্থ্য হয়ে কক্সবাজারের একটি হাসপাতালে মারা যান নিহত রুবেলের পিতা বীর মুক্তিযোদ্ধা আবু জাফর ছিদ্দিকী।

প্রসঙ্গত গেল বছর ২৫ জুন রুবেল হত্যাকাণ্ডের পর নিহতের ছোট ভাই কায়ছার ছিদ্দিকী সোহেল বাদী হয়ে মহেশখালী থানায় মামলা দায়ের করেছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আসামি, কারাগারে, মহেশখালীতে
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 − 4 =

আরও পড়ুন