মহেশখালীতে সীমানা দেওয়াল নিয়ে বিরোধে ভাইয়ের হাতে ভাই খুন ! আটক ৩

fec-image

মৃত বাবার রেখে যাওয়ার বাড়ি ভিটার জমির উপর নির্মাণ করা বাড়ির সীমানা দেওয়াল নিয়ে বিরোধ সৃষ্টি হয় আপন ৪ ভাইয়ের মাঝে। উক্ত বিরোধের জের ধরে বড় ভাইয়ের হাতে নির্মম ভাবে খুন হয় ছোট ভাই।

সোমবার (২০ জানুয়ারি) সকাল সাড়ে ৮টায় এমন হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটেছে মহেশখালী পৌরসভার গোরকঘাটা এলাকায়।

পুলিশ ঘটনাস্থল থেকে জড়িত ৩ভাইকে আটক করেছে। নিহত যুবক হলেন গোরকঘাটা এলাকার মৃত সমদ ভুইয়্যার ছোট পুত্র শাহরিয়া মোহাম্মদ সামু (২৩)।

নিহতের মা  গোল বানু জানান, তাদের পিতার রেখে যাওয়া বাড়ি ভিটার সম্পত্তি সমান ভাবে ৪ ভাইকে ভাগ করে দেয়া হয়।

উক্ত বাড়ি ভিটায় যে যার মতো করে বাড়ি তৈরী করে। আমাকে ও আমার ছোট ছেলে সামুকে সবার জায়গার পিছনে রাখে। আমাদের যাতায়াত করার মতো কোন জায়গা রাখেনি তারা।

আমিও আমার ছোট ছেলে এই বিষয়ে প্রতিবাদ করায় বার বার ৩সন্তান সাগর, মামুন , খোকা তাদের বউদের হাতে মারধরসহ শারীরিক নির্যাতনের শিকার হই।

সর্বশেষ,  সোমবার (২০ জানুয়ারি) আমাদের দেওয়া উক্ত ভিটার সামনে দিয়ে সীমানা পিলার নির্মাণ করে মামুন, সাগর গংরা । এতে বাধা দেয় ছোট ছেলে সামু।

তিনি আরও বলেন, এই ঘটনায় তারা সামুকে চুরি ও লাঠি দিয়ে আঘাত করে মেরে ফেলে । আমি আমার ছেলে হত্যার বিচার চাই বলে তিনি বার বার র্মু্চ্ছা যান।

মহেশখালী থানার পুলিশ ঘটনাস্থল থেকে সাগর, মামুন ও খোকাকে আটক করে।

এদিকে স্থানীয়রা জানান, জিয়াউদ্দিন খোকা ঘটনাস্থলে ছিলেন না। তিনি মহেশখালী আর্দশ উচ্চ বিদ্যালয়ের আইসিটি শিক্ষক হিসাবে কর্মরত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × two =

আরও পড়ুন