মহেশখালীতে হত্যা মামলার কন্টাক্ট কিলার অস্ত্রসহ আটক

fec-image

কক্সবাজারের মহেশখালীতে যুবককে কুপিয়ে হত্যার ঘটনায় জড়িত এক কন্টক্ট কিলারকে অস্ত্রসহ গ্রেপ্তার করেছে পুলিশ।

মহেশখালী সার্কেলের সহকারী পুলিশ সুপার জাহেদুল ইসলামের নেতৃত্বে ১৮ মে দিবাগত রাত দেড়টার দিকে শাপলাপুরের মতিশিয়া পাহাড় থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। পরে দ্বিতীয় দফা অভিযানে তিনটি দেশীয় তৈরি অস্ত্র উদ্ধার করা হয়েছে তার পাহাড়ি আস্তনা থেকে ।

বিষয়টি নিশ্চিত করেছেন মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবদুল হাই। গ্রেপ্তারকৃত মো. এবাদুল্লাহ (২৬) শাপলাপুর ইউনিয়নের মৌলভীকাটার আনোয়ার হোসেনের পুত্র।

সহকারী পুলিশ সুপার জাহেদুল ইসলাম বলেন, শাপলাপুরে পিতার সহযোগিতায় পুত্র খুনের ঘটনার অন্যতম আসামি এবাদুল্লাহ। সে পুলিশের কাছে স্বীকারোক্তি দিয়েছে, নিহতের পিতার কাছ থেকে ৩০ হাজার টাকার বিনিময়ে সহযোগীদের নিয়ে খুনের ঘটনায় অংশ নেন।

মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবদুল হাই বলেন, জুবাইর হত্যায় এবাদুল’র বিরুদ্ধে আদালতে হত্যাসহ ৫টি মামলা বিচারাধীন আছে।

এদিকে গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে মহেশখালী থানার উপ-পরিদশক আল আমিন সরকার বাদী হয়ে অস্ত্র আইনে একটি মামলা রুজু করেছেন।

উল্লেখ্য, গত ১০ মে জমি সংক্রান্ত বিরোধে মহেশখালীর শাপলাপুর জামিরছড়িতে পিতার নেতৃত্বে হামলায় খুন হন মো. জুবাইর (৩০) নামের এক যুবক। এসময় আহত হন মা, ভাই-বোনসহ আরও চারজন। এ ঘটনায় ১২ মে নিহতের বোন রেহেনা আক্তার বাদী হয়ে মহেশখালী থানায় ১৫ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন। ওই মামলার ১৪ নম্বর আসামি গ্রেপ্তার হওয়া এবাদুল্লাহ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন