মহেশখালীতে ৯৯৯ কলে ধর্ষক আটক

fec-image

মহেশখালীর মাতারবাড়িতে সাইরারডেইলের ৪৪ পরিবার এলাকায় এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে দেলোয়ার নামে এক যুবককে আটক করেছে পুলিশ। ৯৯৯ এ পুলিশ অভিযোগ পেয়ে তাৎক্ষণিকভাবে ব্যবস্থা নিয়ে ধর্ষককে গ্রেফতার করেছে মহেশখালী থানা পুলিশ। এবিষয়ে ২জনকে আসামি করে মহেশখালী থানায় একটি শিশু নির্যাতন ও ধর্ষণ মামলা রুজু হয়েছে বলে জানা যায়।

বিষয়টি নিশ্চিত করেছেন মহেশখালী থানার ওসি আব্দুল হাই। তিনি জানান, ৯৯৯-এ একটি ধর্ষণের অভিযোগে কল পেলে তাৎক্ষণিকভাবে ব্যবস্থা নিয়ে একজনকে আটক করে পুলিশ। এবিষয়ে মহেশখালীর থানায় একটি শিশু ধর্ষণের মামলা হয়েছে। গ্রেফতারকৃত আসামিকে কারাগারে প্রেরণ করা হচ্ছে বলে জানান।

স্থানীয় সূত্রে জানা যায়, গত ২৫ মে রাত সাড়ে ১১টার সময় মাতারবাড়ির সাইরারডেইলের ৪৪ পরিবার এলাকায় নজির আহমদের মেয়ে (১৬) রাতে পার্শ্ববর্তী খালার বাসায় রান্না করা তরকারি আনতে যাওয়ার সময় স্থানীয় সেহের উল্লার পুত্র দেলোয়ার ও তার চাচাত ভাই শফি উল্লাহ সহ আরও কয়েকজন বখাটে যুবক তরুনীকে মুখ চেপে ধরে স্থানীয় সাইক্লোন সেন্টারের পাশের এলাকায় নিয়ে ধর্ষণ করে রাত দুইটার দিকে ফেলে চলে যায়। পরে স্থানীয় কয়েকজন কিশোরীকে মুমূর্ষু অবস্থায় দেখলে উদ্ধার করে কিশোরীর বাপের বাড়ি নিয়ে যায়। সেখানে প্রাথমিকভাবে চিকিৎসা দেওয়া পরও অবস্থার অবনতি হলে কক্সবাজার মেডিকেল হাসপাতালে প্রেরণ করেন।

এদিকে পুলিশ জানান, স্থানীয়দের মাঝে জনসচেতনতা বাড়ার কারণে অপরাধীকে ধরতে সহজ হচ্ছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

12 + 19 =

আরও পড়ুন