মহেশখালীর প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠান উন্নয়নের আওতায় এসেছে :এমপি আশেক

fec-image

আশেক উল্লাহ রফিক এমপি বলেছেন, দেশের শিক্ষা ব্যবস্থাকে এগিয়ে নিতে বর্তমান শিক্ষা বান্ধব সরকার সর্বোচ্চ প্রাধান্য দিচ্ছেন। বিগত অচল হয়ে পড়া শিক্ষা কার্যক্রমে প্রাণ সঞ্চার করেছেন। মহেশখালীতে প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠান উন্নয়নের আওতায় এসেছে। শিক্ষা প্রতিষ্ঠানের অবকাঠামো সমস্য প্রায় শতভাগ সমাধান হয়েছে।

রোববার (১ মার্চ)মহেশখালীর ডেইল্যাঘোনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দানকালে এ কথা বলেন।

তিনি আরো বলেন, আগামীতে মহেশখালী বাসীর জন্য আরো সুখবর রয়েছে। ইতোমধ্যে দ্রুত নির্মিত হবে একটি টেকনিক্যাল কলেজ। একই এলাকায় শেখ কামাল আইটি সেন্টার করার পরিকল্পনা রয়েছে। আমাদের সন্তানদের টেকনিক্যাল কাজে পারদর্শি করে তুলতে হবে।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আলী আহমদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাজেরা খাতুন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ফরিদুল আলম। বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ নেতা মুহাম্মদ রুহুল আমিন, সেলিম চৌধুরী, সরওয়ার আজিম, ইউনিয়ন আওয়ামী লীগের জাফর আলম জফুর, সোনা মিয়া ও পেচু মিয়া।

পরে তিনি মিজ্জির পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বক্তব্য রাখেন। এসময় আরো বক্তব্য রাখেন ডাঃ আহমুদুর রহমান, আবদুল হাকিম, শামসুল আলম।

বিকাল ৫ টায় তিনি শাপলাপুর ষাইটমারা প্রাথমিক বিদ্যালয়ে প্রধান অতিথির বক্তব্য রাখেন। এ সময় আরো বক্তব্য রাখেন রুহুল আমিন ও জেমসান বড়ুয়া। এতে উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সভাপতি হালিমুর রশিদ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: খেলা, মহেশখালী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

thirteen − nine =

আরও পড়ুন