মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে একশ শয্যায় উন্নিত করা হবে: সাংসদ আশেক

fec-image

কক্সবাজার জেলার দ্বীপ মহেশখালী উপজেলার ৫০ শয্যার স্বাস্থ্য কমপ্লেক্সকে ১শ শয্যায় উন্নীত করা হবে। মহেশখালী দ্বীপের সাড়ে ৪ লাখ মানুষের প্রাণের দাবি সরকারি একমাত্র এই প্রতিষ্ঠানটিকে আরো সুন্দরভাবে গড়ে তুলতে যা করা প্রয়োজন সেটা দ্রুত সময়ে করা হবে। আমরা ইতিমধ্যে জনবল সংকটের বিষয়টি সমাধান করেছি। আগামী দুই মাসের মধ্যে একটি নতুন এম্বুলেন্স গাড়ি পেতে যাচ্ছি আমরা। সবার সম্মেলিত প্রচেষ্ঠায় দ্বীপের মানুষের কাছে আধুনিক সুযোগ সুবিধাসহ হাতের কাছে স্বাস্থ্যসেবা পৌছে যাবে।

মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর মাসিক সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা গুলি বলেন মহেশখালী কুতুবদিয়ার সাংসদ আলহাজ্ব আশেক উল্লাহ রফিক।

মঙ্গলবার (২ নভেম্ভর) সকাল সাড়ে ১০টায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মাহাফুজুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার পাশা চৌধুরী, মহেশখালী থানার অফিসার ইনর্চাজ মো. আব্দুল হাই, মহেশখালী পৌর মেয়র আলহাজ্ব মকছুদ মিয়া, জেলা আওয়ামী লীগের সহ সভ্পাতি এম আজিজুর রহমান, মুক্তিযোদ্ধা সালেহ আহমদ, হোয়ানক ইউপি চেয়ারম্যান মীর কাসেম চৌদুরী, মহেশখালী প্রেসক্লাব সভাপতি আবুল বশর পারভেজ সহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর ডাক্তারগণ।

সভায় ডা: মাহাফুুজল হক বলেন, অত্র হাসপাতালের স্বাস্থ্যখাতকে আধুনিকায়ন করতে অনেক বেসরকারি এনজিও সংস্থা আমাদের সাথে কাজ করে যাচ্ছে তাদের অনেক ধন্যবাদ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × three =

আরও পড়ুন