মাইনীমুখ বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির নির্বাচিত কমিটির শপথ পাঠ

IMG_20170406_193137 copy

লংগদু প্রতিনিধি:

লংগদু উপজেলার বৃহত্তর ব্যবসায়ী সংগঠন মাইনীমুখ বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির নব নির্বাচিত কার্যকারী কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ অন্যান্য সম্পাদকসহ সকল সদস্যদের শপথ গ্রহণ  অনুষ্ঠিত হয়েছে।

বৃহষ্পতিবার, রাত সাড়ে সাতটায় মাইনীমুখ বাজারস্থ মাইনীমুখ ইউপি কার্যালয়ে এ শপথ গ্রহণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

শপথ অনুষ্ঠানে মাইনীমুখ বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির আহ্বায়ক শাহাদাৎ হোসেন শিপুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে নব নির্বাচিত কমিটিকে শপথ বাক্য পাঠ করান মাইনীমুখ ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল বারেক সরকার।

বিশেষ অতিথি হিসেবে লংগদু প্রেসক্লাবের সভাপতি মো. এখলাস মিঞা খানসহ আরও গণ্যমান্য ব্যক্তিগণ এসময় উপস্থিত ছিলেন।

আহ্বায়ক কমিটির সদস্য সচিব উছমান গণি লিটুর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে মাইনীমুখ ইউপি চেয়ারম্যান আব্দুল বারেক সরকার বলেন, এ সমিতিটি মাইনীমুখ বাজারের ব্যবসায়ীদের একটি বৃহত্তর সংগঠন। এটি কোন দলীয় কমিটি নয়। ব্যবসায়ী সমাজের উন্নয়নে কমিটির সকলকে নিরলসভাবে কাজ করতে হবে। সবকিছু আমাদের কাছে পাঠাবেন না। নিজেরাও কিছু কিছু সমস্যা সমাধানের চেষ্টা করবেন। তিনি ব্যবসায়ীদের উত্তরোত্তর কামনা করে বলেন, আমার পরিষদের পক্ষ থেকে সবধরনের সহযোগিতা অব্যাহত থাকবে।

অনুষ্ঠানের সভাপতির বক্তব্যে আহ্বায়ক শাহাদাৎ হোসেন শিপু বলেন, তিন মাসের জন্য আহ্বয়ক হিসেবে দায়িত্ব নিয়ে সুষ্ঠভাবে নির্বাচন সম্পন্ন করেছি। এটা কেবল সমিতির সদস্যদের আন্তরিক সহযোগিতার কারণে হয়েছে। তার সকলকে আন্তরিকভাবে ধন্যবাদ জানাচ্ছি। সেই সাথে নব নির্বাচিত কমিটিকেও শুভেচ্ছ ও অভিনন্দন জানাচ্ছি যাতে সমিতির উন্নয়নে কাজ করে যেতে পারেন তারা।

সমিতির নব নির্বাচিত সভাপতি মো. কামাল পাশা, সহ-সভাপতি আব্দুর রশীদ, মো. রুস্তম সওদাগর, সাধারণ সম্পাদক মীর সিরাজুল ইসলাম ঝান্টু চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক উছমান গণি লিটু, রাশেদ খান রাজু, সাংগঠনিক ও প্রচার ছোটন কুমার দাশ, কোষাদক্ষ ওমর ফারুক মেম্বার, দপ্তর সম্পাদক ওমর ফারক মুছা।

উল্লেখ্য, গত ১৯ মার্চ এ সমিতির কার্যকারী কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ten − eight =

আরও পড়ুন